Advertisement
Advertisement

শ্রীলঙ্কায় নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত বিরাটহীন টিম ইন্ডিয়া

অনুষ্কাকে নিয়ে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা বিরাটের। দেখে নিন ছবি।

Team India in Sri Lanka for T20 Tri-series
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 5, 2018 3:17 pm
  • Updated:July 13, 2018 6:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পাণ্ডিয়ার মতো বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার নেই। দলে প্রচুর নতুন মুখ। এই টুর্নামেন্টে বেঞ্চস্ট্রেংথ পরীক্ষা সেরে নেওয়াই মূল লক্ষ্য। সুনীল গাভাসকর যেমন বলছেন, জুনিয়রদের কাছে আদর্শ সুযোগ এই শ্রীলঙ্কা সফর। নিজেদের পোটেনশিয়াল দেখাতে হবে। আর এক প্রাক্তন সঞ্জয় মঞ্জরেকর যেমন এক সংবাদ সংস্থায় নিজের কলমে লিখেছেন, ঋষভ পন্থকে যেন গোটা টুর্নামেন্টে খেলানো হয়। ধোনি না থাকায় দু’জন উইকেটকিপার নিয়ে গিয়েছে টিম। ঋষভ পন্থ আর দীনেশ কার্তিক। কিন্তু মঞ্জরেকরের মনে হয়েছে, ধোনি কিংবা ঋদ্ধিমান সাহা না থাকলেই নির্বাচকরা হয় পার্থিব প্যাটেল নয়তো দীনেশ কার্তিককে নিয়ে আসছেন। তবে তিনি চান পুরো টুর্নামেন্টে যেন ঋষভ খেলার সুযোগ পান।

[দুঃস্বপ্নের মরশুমের ইতি, শেষ ম্যাচে জয় পেল এটিকে]

মঙ্গলবার প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিরুদ্ধে। টিমে অনেক নতুন মুখ থাকলেও জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী রোহিত শর্মা। ব্যাটিংয়ে ক্যাপ্টেন রোহিতের পাশাপাশি রয়েছেন ধাওয়ান, রায়না, মণীশ পাণ্ডের মতো অভিজ্ঞরা। তবে শাস্ত্রীর খানিকটা চিন্তা রয়েছে বোলিং বিভাগ নিয়ে। কুলদীপ যাদব, জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমারকে বিশ্রাম দেওয়া হয়েছে। আগামিকাল খুব সম্ভবত তিন পেসারেই নামবে দল। জয়দেব উনাদকাট, শার্দূল ঠাকুরের সঙ্গে হয়তো মহম্মদ সিরাজ। দুই স্পিনার যুজবেন্দ্র চাহাল আর অক্ষর প্যাটেল। যদিও উইকেট দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। প্রেমদাসায় নজর থাকবে সুরেশ রায়নার দিকেও। প্রায় একবছর পর
দক্ষিণ আফ্রিকায় টি-২০ সিরিজে কামব্যাক করেছিলেন রায়না। রানও পেয়েছেন। সেই ধারাবাহিকতা শ্রীলঙ্কাতেও ধরে রাখতে চান তিনি। তাঁর লক্ষ্য ভাল পারফর্ম করে ওয়ানডে দলেও প্রত্যাবর্তন করা। সুতরাং এই সিরিজটা তাঁর কাছে বেশ গুরুত্বপূর্ণ। নিজেদের মাঠে খেললেও শ্রীলঙ্কাকে কেউ ফেভারিট ধরছে না। ধারে ও ভারে বাংলাদেশের থেকেও এগিয়ে টিম ইন্ডিয়াই। ফলে যতই নতুন মুখ থাকুক না কেন কাপ জয়ের ক্ষেত্রে রোহিত অ্যান্ড কোংকেই এগিয়ে রাখছে ক্রিকেটমহল।

Advertisement

ভিডিও: দেবাশিস সেন

Advertisement

ভারত যখন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে কলম্বোয়, তখন রবিবার মুম্বইয়ে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বনি কাপুরের বাড়ি পৌঁছে গিয়েছিলেন বিরাট কোহলি। মুম্বইয়ের বাইরে শুটিং থাকায় শ্রীদেবীর শেষকৃত্যে হাজির থাকতে পারেননি অনুষ্কা। তাই রবিবার স্বামীর সঙ্গে বনি কাপুরের বাড়ি গিয়ে গোটা পরিবারের সঙ্গে দেখা করেন।

[শুটিং বিশ্বকাপে ব্রোঞ্জ জিতে ইতিহাস বাংলার ‘বিস্ময়’ কিশোরী মেহুলির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ