BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সিন্ধুকে বিদায়, ভারতের মতো ‘গরিব’ দেশ থেকে ব্যবসা গোটাচ্ছে Yonex!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 3:38 pm|    Updated: July 13, 2018 6:06 pm

This is why Yonex said goodbye to PV Sindhu and Indian players

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমরা সিন্ধুকে বিদায় জানাচ্ছি। ভারতের মতো গরিব দেশগুলির খেলোয়াড়দের আমরা আর স্পনসর করব না। তার বদলে জাপানি তরুণ প্রতিভাদের উৎসাহ দেওয়া হবে। তাঁদের পিছনেই অর্থ ব্যয় করব।” ইনস্টাগ্রামে জনপ্রিয় জাপানি খেলার সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা ইয়োনেক্স-এর এমন পোস্ট দেখে বেশ হকচকিয়ে গিয়েছিলেন নেটিজেনরা। ভারতীয় ব্যাডমিন্টন প্রেমীদের রাগও কম হয়নি। যে ভারতীয় শাটলাররা অলিম্পিকের মঞ্চ থেকে রুপো, ব্রোঞ্জ নিয়ে আসেন, সে দেশকেই কিনা এভাবে প্রকাশ্যে খাটো করা হল! শুধু তাই নয়, রীতিমতো পি ভি সিন্ধুর ছবি পোস্ট করে তাঁকে বিদায় জানানো হয়েছে। কিন্তু প্রশ্ন হল, সিন্ধু ও অন্যান্য ভারতীয় শাটলারদের হঠাৎ এভাবে অপমান করা হল কেন? নেটিজেনরা যখন সোশ্যাল মিডিয়ায় এ প্রশ্নে সরব, তখনই সামনে এল নয়া তথ্য।

yonex

জল্পনা ও সমালোচনায় ইতি টানল খোদ ইয়োনেক্স। জাপানি সংস্থা জানায়, শনিবার তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছিল। আর তার ফলেই এই ভুল বোঝাবুঝির সৃষ্টি। এর জন্য ফলোয়ারদের কাছে লিখিতভাবে ক্ষমাও চেয়ে নেয় ইয়োনেক্স। তাদের তরফে বলা হয়, “আমাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছিল। যার জন্য আমাদের অজান্তেই এমন ভুল পোস্ট প্রকাশ্যে এসেছে। তবে আপাতত সমস্যা মিটে গিয়েছে। আমরা অ্যাকাউন্টের নিরাপত্তা আরও বাড়িয়ে দিয়েছে যাতে দ্বিতীয়বার এমন অপ্রীতিকর পরিস্থিতি না তৈরি হয়।”

[জানেন, কেন চতুর্থ ওয়ানডে-তে গোলাপি জার্সি গায়ে খেললেন প্রোটিয়ারা?]

A post shared by YONEX (@yonex_com) on

এমন অবস্থায় নিজের স্পনসরের পাশে দাঁড়ান হায়দরাবাদি শাটলার সিন্ধুও। তিনিও ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করে দেন। তিনি লেখেন, “ইয়োনেক্স-এর অ্যাকাউন্ট হ্যাকড হওয়ায় আমি দুঃখিত। এর জন্য তারা আমার কাছেও ক্ষমা চেয়েছে। সুতরাং আর কোনও সমস্যা নেই। এই সংস্থার সঙ্গেই আমি আমার পার্টনারশিপ চালিয়ে যাব।” সিন্ধু ছাড়াও সাইনা নেহওয়াল এবং লিয়েন্ডার পেজেরও স্পনসর এই সংস্থা। তবে ভারতীয় খেলোয়াড়দের উপর ক্ষোভ উগরে দেওয়ায় অনুমান করা হচ্ছে, এ দেশের কোনও শত্রুপক্ষই এমন কাণ্ড ঘটিয়েছে।

[সফল অস্ত্রোপচার, সোনির জন্য দিন গোনা শুরু মোহনবাগান সমর্থকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে