৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৪ জুন ফের একবার ভারত-পাক মহারণ। সীমান্তে নয়, এবার ক্রিকেটের বাইশ গজে। “বিরাট কোহলি ভাল ব্যাটসম্যান হতে পারে, কিন্তু আমার বিরুদ্ধে সফল নয়।” একথা বলে ইতিমধ্যে তর্কযুদ্ধ শুরু করে দিয়েছেন পাকিস্তানের বোলার জুনেইদ খান। কিন্তু এর পাশাপাশি আরও একটি যুদ্ধ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আর সেটা হল সোশ্যাল মিডিয়ায় দু’দেশের ক্রিকেটারদের মধ্যে এই সম্মানের ম্যাচটি কে জিতবে? সেই নিয়ে তর্ক।

[‘ছেলেদের মধ্যে প্রথম কে?’ প্রশ্ন ঘুরিয়ে দিল অণ্বেষা-রক্ষারা]

এবারও অবশ্য জয় পাওয়ার ব্যাপারে আশাবাদী বিরাট কোহলি অ্যান্ড কোং-সহ গোটা দেশ। সীমান্তে প্রতিবেশী দেশের সঙ্গে উত্তপ্ত পরিবেশ কিংবা ভারতের প্রাক্তন নৌ-সেনা অফিসারকে ফাঁসি দেওয়া, সবক্ষেত্রেই পাকিস্তানের বিরুদ্ধে ক্ষুব্ধ আমজনতা। আর আইসিসি-র টুর্নামেন্টে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ফল আরও আশাবাদী করে তুলেছে সবাইকে। এর মধ্যেই অবশ্য ভারতীয় সমর্থকদের তৈরি নতুন ‘মওকা মওকা’ ভিডিওটি সোশ্যাল সাইটে ঝড় তুলেছে। এর আগে ২০১৫ বিশ্বকাপের সময় থেকেই ‘মওকা মওকা’ ভিডিও শুরু হয়েছিল। কারণ পাকিস্তান টি-টোয়েন্টি হোক বা ওয়ান ডে কোনও বিশ্বকাপেই ভারতকে হারাতে পারেনি। সেই ট্রেন্ড এবারও বজায় থাকবে কি? যেখানে ভারতকে হারানোর জন্য অন্যান্য সব দল চেষ্টা করলেও, শেষপর্যন্ত সফল হয় না। আর তাঁদের সমর্থকরা মজা করার সুযোগটুকুও পায় না।

[যুবি-রোহিত ছাড়াই কিউয়িদের কড়া টক্কর দিতে তৈরি বিরাটরা]

ভারতীয় সমর্থকদের তৈরি এই মওকা মওকা ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক পাকিস্তানি সমর্থক ইংল্যান্ডে আসার বিমান টিকিট কাটতে এসেছেন। তিনি জানেন, ভারত টুর্নামেন্টে অংশ নেবে না। আর তাই কাপ জেতার সুযোগ সুযোগ রয়েছে তাঁদের কাছে। কিন্তু আচমকা এসে নিজের বিমান টিকিট নেন এক ভারতীয় সমর্থক। আর এতেই ঘাবড়ে যান পাকিস্তানি সমর্থক। প্রশ্ন করেন কী করতে যাচ্ছেন ইংল্যান্ড? এরপরেই ভারতীয় সমর্থকের উত্তর, ‘সার্জিক্যাল স্ট্রাইক করতে যাচ্ছেন’। একদম শেষে জিজ্ঞাসা করে বসেন, ‘আমাদের পিছন কবে ছাড়বেন?’ জবাবে ভারতীয় সমর্থক বলেন, ‘ক্রিকেটই একমাত্র খেলা যেখানে তোমাদের হারালে কোনও প্রমাণ লাগে না।’
দেখুন ভিডি:

[জাল চিকিৎসক কাণ্ডে এবার বেলভিউকে নোটিস সিআইডির]

ইতিমধ্যে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। কয়েক লক্ষ মানুষ সেটি দেখেছেন। শেয়ারও করেছেন অনেকেই। এখন দেখার পাকিস্তানের বিরুদ্ধে বাইশগজেও নিজেদের রেকর্ড অক্ষুণ্ণ রাখতে পারেন কিনা বিরাটরা। নাকি এবার মিথ ভেঙে এই কৌতুক ভিডিওটির জবাব মাঠেই দেয় পাক ক্রিকেটাররা। জানা যাবে ৪ জুন বার্মিংহামে ম্যাচের পর।

[ফের দাউদ-ছোটা রাজনের কাহিনি নিয়ে ফিরছেন রামগোপাল ভার্মা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং