১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২৮ বছর পর মোহনবাগান নির্বাচনে টুটু বোস, লড়ছেন অঞ্জনের বিরুদ্ধে

Published by: Subhajit Mandal |    Posted: September 25, 2018 9:17 pm|    Updated: September 25, 2018 9:38 pm

Tutu bose files nomination for MB Election

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও সমঝোতা নয়, একেবারে সম্মুখ সমর। মোহনবাগান নির্বাচনে এবার সরাসরি লড়াই অঞ্জন-বনাম টুটু। একসময়ের অভিন্ন-হৃদয় দুই বন্ধু এবার পরস্পরের শত্রু। সাম্ভাব্য সমঝোতার জল্পনা উড়িয়ে দিয়ে মঙ্গলবার ক্লাব তাবুতে মনোনয়ন পত্র জমা দিলেন  টুটু বোস। সচিব তথা ‘বন্ধু’ অঞ্জনকে চ্যালেঞ্জ জানাতে টুটু বোস লড়ছেন সচিব পদেই।


মোহনবাগান প্রেসিডেন্টের পদটি নির্বাচনের উর্ধ্বে অর্থাৎ ওই পদে কোনও নির্বাচন হয় না। দীর্ঘদিন ধরে নির্বাচনী লড়াইয়ে নামতে হয়নি মোহনবাগান সভাপতিকে। প্রায় ২৮ বছর পর একসময়ের অভিন্ন বন্ধু অঞ্জনকে চ্যালেঞ্জ জানাতে এবার তাঁর বিরুদ্ধেই প্রার্থী হচ্ছেন টুটু বোস। এবারের মোহনবাগান নির্বাচন সব দিক থেকেই আলাদা। শেষবার ১৯৯০ সালের নির্বাচনে অংশগ্রহণ করিয়েছিলেন। মোহনবাগানকে নতুন দিশা দেখাতেই ফের নির্বাচনে অংশগ্রহণ বলে জানিয়েছেন টুটুবাবু। এবারের নির্বাচনটা অনেকটা থ্রিলারের মতো। এতে আবেগ আছে, বন্ধু-বিচ্ছেদ আছে, শত্রুতা ভুলে শিবির বদল রয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, কুণাল বোসের মতো হেভিওয়েটদের হস্তক্ষেপ রয়েছে। তাই এই নির্বাচন সবদিক থেকেই চমকপ্রদ হতে চলেছে।

[ইস্টবেঙ্গলে চূড়ান্ত হয়ে গেল সুভাষ ভৌমিকের ভবিষ্যৎ]

মঙ্গলবার মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে পাশে বসিয়ে টুটু বোস জানিয়ে দিয়েছেন তিনি সচিব পদে প্রার্থী হচ্ছেন। এদিন টুটু শিবিরের অন্যান্য পদের জন্য প্রার্থীদের তালিকা ঘোষণা করা হয়েছে। সহ-সচিব হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন সৃঞ্জয় বোস। ট্রেজারার পদে প্রার্থী প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়। তিনি ফুটবল সচিব হিসেবে আগে দায়িত্ব সামলেছেন। দেবাশিস দত্ত এবারের নির্বাচনে অর্থ সচিব। সম্রাট ভৌমিক ক্রিকেট সচিবের পদের জন্য লড়বেন। বাবুন বন্দ্যোপাধ্যায় সদ্য টুটু শিবিরে যোগ দিয়েছেন তাঁকে প্রার্থী করা হয়েছে ফুটবল সচিব পদে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে