BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেলিব্রেশনের সময় প্রকাশ্যে বিয়ার পান, শাস্ত্রীকে তুলোধোনা নেটিজেনদের

Published by: Subhajit Mandal |    Posted: December 31, 2018 7:51 pm|    Updated: December 31, 2018 8:54 pm

Twitter trolls Ravi Shastri

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল গুড পরিবেশের মধ্যেই ২০১৯-এ পা রাখছে ভারতীয় ক্রিকেট দল। সদ্যই ইতিহাস গড়ে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ৩৭ বছর পর টেস্ট জয়ের গৌরব অর্জন করেছে টিম কোহলি। সেই সঙ্গে রয়েছে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম বার টেস্ট সিরিজ জয়ের হাতছানিও। স্বাভাবিকভাবেই অজিদের হারিয়ে চনমনে মেজাজে গোটা ভারতীয় শিবির। কিন্তু এহেন সেলিব্রেশনের মধ্যেও ভারতীয় শিবিরে অস্বস্তির কাঁটা। ফের বিতর্কে জড়ালেন কোচ রবি শাস্ত্রী। এবারে বিতর্ক তাঁর একটি ভিডিও ঘিরে। মেলবোর্নে সেলিব্রেশনের সময় প্রকাশ্যেই বিয়ার পান করতে দেখা যায় টিম ইন্ডিয়ার হেডস্যারকে। যা ভাইরাল হওয়ার পর বেজায় চটেছেন নেটিজেনরা।

মেলবোর্নে টিম হোটেলের বাইরে ভারতের সমর্থকরা বিরাট-সহ গোটা দলকে যে উচ্ছ্বাসের সঙ্গে স্বাগত জানিয়েছেন, তার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। টিম বাসের সামনে ভক্তদের নাচ দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি। তাঁদের সঙ্গে নাচে মেতে ওঠেন অধিনায়কও। এতদূর অবধি ঠিকই ছিল। মুশকিল হল এর আগেই কাণ্ডটি ঘটিয়ে ফেলেছেন শাস্ত্রী। টিম বাস থেকে বেরনোর সময় টিম ইন্ডিয়ার হেড কোচের হাতে ছিল একটি বিয়ারের বোতল। আর তিনি বাস থেকে নেমেই বোতল থেকে এক চুমুক বিয়ার পান করে নেন। যা ক্যামেরাবন্দি হয়। সেই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

[জানেন, বর্ষবরণের রাতটা কীভাবে কাটাবেন বিরুষ্কা?]

এরপরই শাস্ত্রীর সমালোচনায় সরব হন নেটিজেনরা। তাদের দাবি, ভারতের জাতীয় দলের কোচের পদের গরিমা আছে। সেই পদে বসে প্রকাশ্যে এমন উশৃঙ্খলতা শোভা পায় না। তাছাড়া শাস্ত্রীর মতো সেলিব্রিটিরা আমাদের সমাজে উদাহরণ, তাঁরা যদি এমন দায়িত্বজ্ঞানহীন কাজ করে তাহলে নতুন প্রজন্ম কী শিক্ষা পাবে? সে প্রশ্নও তুলছে কেউ কেউ। তবে, বেশিরভাগই এই ঘটনাকে নেহাতই রসিকতার ছলে উড়িয়ে দিচ্ছেন।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে