Advertisement
Advertisement
Australia vs Pakistan

অস্ট্রেলিয়া-পাকিস্তান টেস্টে বিপত্তি, লিফ্টেই আটকে পড়লেন আম্পায়ার! তারপর…

বক্সিং ডে টেস্টে বিপত্তি এমসিসিতে।

Umpire got stuck in elevator at MCG during Australia vs Pakistan test | Sangbad Pratidin

নিজস্ব চিত্র।

Published by: Anwesha Adhikary
  • Posted:December 28, 2023 11:26 am
  • Updated:December 28, 2023 2:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানটান লড়াই চলছে বক্সিং ডে টেস্টে (Australia vs Pakistan)। প্রতিপক্ষকে দুরমুশ করার জন্য একেবারে তৈরি দুই দলই। লাঞ্চের বিরতির পর নতুন করে রণকৌশল ঠিক করে মাঠে নেমে পড়েছে দুপক্ষ। মাঠে পৌঁছে গিয়েছেন দুই আম্পয়ারও। কিন্তু মাঠে নামার পরে বেশ কিছুক্ষণ কেটে গেলেও শুরু হচ্ছে না খেলা। অবাক করা কাণ্ড ঘটেছে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান টেস্ট সিরিজে।

অস্ট্রেলিয়া সফরে তিন টেস্টের সিরিজ খেলতে গিয়েছে পাকিস্তান। প্রথম ম্যাচে বড় ব্যবধানে জয় পেয়েছে অজিরা। দ্বিতীয় ম্যাচেও চালকের আসনে রয়েছে প্যাট কামিন্সের দল। বক্সিং ডে টেস্টের প্রথম ইনিংসে লিড নিয়েছে অস্ট্রেলিয়া। তবে দ্বিতীয় দিনের খেলা চলাকালীনই আচমকা বিপত্তি। লাঞ্চের পর মাঠে নেমে দাঁড়িয়ে থেকেও খেলা শুরু করতে পারেননি দুই দলের খেলোয়াড়রা।

Advertisement

[আরও পড়ুন: আইপিএস সেজে পাঁচতারা হোটেলে আমোদ, ঋষভ পন্থের সঙ্গে প্রতারণা! গ্রেপ্তার ক্রিকেটার]

অস্ট্রেলিয়ার দুই ব্যাটারের সঙ্গে মাঠে নেমে অপেক্ষা করতে থাকে পাকিস্তানের গোটা দল। মাঠে পৌঁছে যান দুই আম্পায়ারও। সব কিছু ঠিকঠাক থাকলেও খেলা শুরুর অনুমতি মেলেনি। অবাক হয়ে অপেক্ষা করতে থাকেন সকলেই। শেষ পর্যন্ত জানা যায়, মেলবোর্ন স্টেডিয়ামের লিফ্ট বিকল হয়ে গিয়েছে। সেই সময় লিফ্টের মধ্যে ছিলেন ম্যাচের তৃতীয় আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ। তিনি লিফ্টের ভিতরেই আটকে পড়েন।

Advertisement

তৃতীয় আম্পায়ারের আসন ফাঁকা, সেই ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। বেশ খানিকক্ষণ অপেক্ষা করার পর অবশেষে লিফ্ট চালু হয়। তড়িঘড়ি নিজের জায়গায় গিয়ে বসেন তিনি। দেরি করেই শুরু হয় দ্বিতীয় সেশনের খেলা। তবে এমসিজির (MCG) মতো বিখ্যাত স্টেডিয়ামে এমন অব্যবস্থা হল কেন, সেই নিয়ে উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: আর্থিক প্রতারণা মামলায় ইডির চার্জশিটে প্রিয়াঙ্কা গান্ধীর নাম! লোকসভার আগে মাথায় হাত কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ