BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪৩০  মঙ্গলবার ৩০ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

খেলা চলাকালীন স্লিপে দাঁড়িয়ে খাচ্ছেন কোহলি, ভিডিও ভাইরাল

Published by: Krishanu Mazumder |    Posted: March 9, 2023 5:47 pm|    Updated: March 9, 2023 5:47 pm

Virat Kohli caught snacking at slips । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির (Virat Kohlu) ফিটনেস ঈর্ষণীয়। খাওয়া-দাওয়া নিয়ে খুব সতর্ক। তবে বর্ডার-গাভাসকর সিরিজে এক অন্য বিরাট কোহলিকে দেখা যাচ্ছে। দিল্লি টেস্টে ‘ছোলে কুলচে’ দেখে দারুণ খুশি হয়েছিলেন। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। চতুর্থ টেস্টে দেখা গেল অন্য ছবি। স্লিপে দাঁড়িয়ে কোহলি খাচ্ছেন। সেই ছবি ক্যামেরায় ধরা পড়েছে। আর তা ছড়িয়ে পড়েছে নিমেষে।

অস্ট্রেলিয়ার ইনিংসের ২২-তম ওভারের ঘটনা। মহম্মদ শামি বল করার জন্য উদ্যত। কোহলি দ্বিতীয় স্লিপে ফিল্ডিং করছিলেন।স্ট্রাইক নিচ্ছিলেন মারনাস লাবুশানে। সেই সময়ে দেখা গেল কোহলি কিছু একটা খাবার খাচ্ছেন। বল করার সময়ে কোহলি পকেটের ভিতরে ঢুকিয়ে নেন সেই খাবারটি।

[আরও পড়ুন:ব্যক্তিগত মাইলস্টোনের জন্য খেলেন বাবর! সেঞ্চুরি পেয়েও শুনতে হল তীব্র সমালোচনা ]

প্রশ্ন হল কী খাবার খাচ্ছিলেন কোহলি? সম্ভবত প্রোটিন বা এনার্জি বার খাচ্ছিলেন কোহলি। শামির বল ডিফেন্স করার পরই আবার দেখা যায় কোহলি পকেটে হাত দিয়ে সেই এনার্জি বার বের করে আবার খাচ্ছেন। তার পরে দেখা যায় সেই এনার্জি বার কোহলি ছুঁড়ে দিচ্ছেন শ্রেয়স আইয়ারের দিকে।

এদিন ম্যাচের ৪৫ মিনিট আগে স্টেডিয়ামে প্রবেশ করেন দুই দেশের প্রধানমন্ত্রী। ভারত এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটীয় বন্ধুত্বের ৭৫ বছরের উদযাপন হয়। মাঠে তখন জনপ্রিয় গুজরাটি গায়িকা পারফর্ম করছেন। সেই সঙ্গে চলছে গুজরাটের সনাতনী নৃত্যানুষ্ঠান। এরপরই দেখা গেল দুই অধিনায়ক দুই দেশের প্রধানমন্ত্রীর কাছে গেলেন। তাঁদের হাতে দুই দেশের ‘ক্যাপ’ তুলে দিলেন প্রধানমন্ত্রীরাই।

তারপর দুই দেশের প্রধানমন্ত্রী এবং অধিনায়ক হাতে হাত রেখে ফটো সেশনের জন্য ‘পোজ’ দিলেন। ততক্ষণে স্টেডিয়ামজুড়ে ‘মোদি-মোদি’ রব শুরু হয়ে গিয়েছে। ফটো সেশন সারার পর সুসজ্জিত গাড়িতে গোটা স্টেডিয়াম ঘুরলেন দুই প্রধানমন্ত্রী। তখনও বারবার মোদি-মোদি রব উঠেছে। পরে মাঠে নেমে সব ক্রিকেটারদের সঙ্গে হাত মিলিয়েছেন মোদি এবং অ্যালবানিজ।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে