BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিরাটকে খুন করতে চেয়েছিলেন এই অজি ক্রিকেটার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 31, 2017 11:04 am|    Updated: March 31, 2017 11:04 am

Wanted To Stab Virat Kohli With A Stump, Says Former Australian Cricketer Ed Cowan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ডার-গাভাসকর সিরিজ এখন অতীত। দিন পাঁচেক পরই শুরু আইপিএল লড়াই। ইতিমধ্যেই দলগুলি প্রস্তুতিও শুরু করে দিয়েছে। কিন্তু এসবের মধ্যেও ভারত-অস্ট্রেলিয়া সিরিজের রেশ কিছুতেই ফিকে হচ্ছে না। ক্ষমা চাওয়া থেকে ক্ষমা করে দেওয়ার পালা এখনও চলছে। মাঠের লড়াইয়ে পরাস্ত হলেও মাঠের বাইরে যেন কিছুতেই হার মানতে চাইছে না অস্ট্রেলিয়া। অজি মিডিয়া থেকে প্রাক্তন ক্রিকেটাররা, সকলের যেন একটাই টার্গেট। বিরাট কোহলিকে কাঠগড়ায় দাঁড় করানো। অতীতের এক ঘটনার কথা উল্লেখ করে এবার সদ্য সমাপ্ত সিরিজের উত্তাপ আরও উসকে দিলেন প্রাক্তন অজি ওপেনার এড কোয়ান।

Ed-Cowan

এড কোয়ান

এক টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিচ্ছিলেন প্রাক্তন অজি ব্যাটসম্যান। তখনই ওঠে বিরাট প্রসঙ্গ। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের বিরুদ্ধে একটি ম্যাচের কথা বলতে গিয়ে কোয়ান বলেন, বিরাটের শরীরের উইকেট বিঁধিয়ে দিতে চেয়েছিলেন তিনি। কোয়ানের মন্তব্য, “একটা সিরিজে বিরাটের উপর ভীষণ রেগে গিয়েছিলাম। অখেলোয়াড়োচিত একটা কথা বলেছিল ও। বুঝতেও পারেনি যে অতিরিক্ত কথা বলে ফেলেছিল। শেষে আম্পায়ার এসে বোঝালে শান্ত হয়। আর ক্ষমা চেয়ে নেয়। সেই সময় উইকেট তুলে ওর শরীরে বিঁধিয়ে দিতে ইচ্ছা করছিল।”

[কার ‘পিরিয়ডস’ চলছে, জানতে ৭০ ছাত্রীর নগ্ন তল্লাশি স্কুলেই]

তাঁর এমন বিস্ফোরক মন্তব্যে উঠেছে বিতর্কের ঝড়। কিন্তু তাঁকে যাতে কোনওভাবেই ভুল না বোঝা হয়, তার জন্যও সাফাই দিয়ে রাখেন ব্যাগি গ্রিন দলের এই প্রাক্তন। দেশের জার্সি গায়ে ১৮টি টেস্ট খেলা ক্রিকেটার বলেন, “আমি বিরাটের খেলার ফ্যান। ও বিশ্ব ক্রিকেটের এক উজ্জ্বল তারকা। তবে অনেক সময় এমনটা হয় যে, ওরা হিন্দিতে আমাদের ইঙ্গিত করে কোনও মন্তব্য করছে। তা তো আমরা বুঝতে পারি না। কিন্তু সেবার বিরাটকে থামাতে আম্পায়ারকে এগিয়ে আসতে হয়েছিল। তাই ভীষণ রেগে গিয়েছিলাম।”

[শজারু গিলে সাপের গায়ে কাঁটা, ভিডিও দেখলে শিউরে উঠবেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে