BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ড্রেসিংরুমে মারামারি করছেন পাণ্ডিয়া-জাদেজা! ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 26, 2017 12:50 pm|    Updated: July 13, 2018 3:17 pm

Watch Hardik Pandya locking fist with Ravindra Jadeja

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে যখন একের পর এক ভারতীয় ব্যাটসম্যানরা ব্যর্থ হয়ে ফিরছেন, তখন দলকে একা হাতে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন হার্দিক পাণ্ডিয়া। কিন্তু সেই পাণ্ডিয়াও আউট হয়ে গেলে চিরপ্রতিদ্বন্দ্বীদের জয় একপ্রকার নিশ্চিত হয়ে যায়। রবীন্দ্র জাদেজার ভুলেই রান আউট হতে হয় তাঁকে। আর তারপরই সতীর্থর সঙ্গে পাণ্ডিয়ার মনোমালিন্যের ঘটনা সামনে আসে। এমনকী সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে বিভিন্ন মিমও তৈরি হয়। কিন্তু এবার এমন একটি ভিডিও সামনে এসেছে যা সমস্ত কিছুরই উর্ধ্বে। যেখানে ড্রেসিংরুমে চলছে জাদেজা ও পাণ্ডিয়ার মধ্যে মারামারি। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভিডিওটি বর্তমানে ভাইরাল।

[যুক্তরাষ্ট্রের সরকারি ওয়েবসাইটে আইএস হ্যাকারদের হানা]

বর্তমানে ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। কিন্তু এর মধ্যেই ভিডিওটি সামনে এসেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই খেলোয়াড় একে-অপরের সঙ্গে মারামারি করছেন। তবে ভিডিওটি আসল নয়। ‘ডব্লুউ ডব্লুউ এফ’ গেমের মধ্যেই কেউ একজন দুই ক্রিকেটারের চরিত্র তৈরি করেছেন। তারপর দু’জনের মারামারির দৃ্শ্যের ভিডিও ইউটিউবে আপলোড করেছেন। এখনও পর্যন্ত অনেকেই ভিডিওটি দেখেছেন।

দেখুন ভিডিও:

এর আগে ফাইনালের দিন, ২৭ তম ওভারে হাসান আলির বলে শট নিয়েছিলেন জাদেজা। জাদেজা কল করলে পাণ্ডিয়া রান নিতে এগিয়ে গেলেও জাদেজা দাঁড়িয়েই থাকেন। তখনই রান আউট হন পাণ্ডিয়া। ৭৬ রানে ফেরেন তিনি। আর ভারতের হারের পর এই নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে ওঠে। পাণ্ডিয়ার সুন্দর ইনিংস শেষ করে দেওয়ার জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় জাদেজাকেই। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নানা রসিকতা। অনেকেই কটাক্ষ করে বলেন, ‘কাটাপ্পা’ জাদেজার হাতেই খুন হলেন ‘বাহুবলী’ পাণ্ডিয়া। কেউ কেউ আবার লিখেছেন, জাদেজার জন্যই দলের এমন ভরাডুবি হল। তাঁকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া উচিত। টুর্নামেন্টের ফেভরিট টিম ইন্ডিয়ায় অপ্রত্যাশিত হার মেনে নিতে পারেননি ভারতীয় সমর্থকরা। আর তারই বহিঃপ্রকাশ ঘটে নেটদুনিয়ায়। কিন্তু স্বয়ং হার্দিক সোশ্যাল মিডিয়ায় সতীর্থকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসায় অবাক হয়েছে গোটা ক্রিকেটমহল। টুইটারে পাণ্ডিয়া জাদেজার নাম না করেই লেখেন, “বিপক্ষ নয়, নিজের লোকই আমায় হারিয়ে দিল (হামে তো আপনোনে লুটা, গ্যায়রো কাঁহা দম থা)।” পাকিস্তানের কাছে হারের পর যে ভারতীয় ড্রেসিং রুমেও ভাঙন ধরেছে, এই টুইটেই তা অনেকটাই স্পষ্ট হয়ে যায়। প্রকাশ্যেই জাদেজার উপর ক্ষোভ উগরে দেওয়ায় শুরু হয় বিতর্ক। পরে অবশ্য সেই টুইট ডিলিটও করে দিয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার।

[পাহাড়ে ফের পুলিশি তৎপরতা, অবশেষে সিংমারিতে পুলিশ সুপার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে