BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

থিম সংয়ের মুক্তি দিয়েই আইপিএল-এর ঢাকে কাঠি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 13, 2018 6:59 pm|    Updated: March 13, 2018 6:59 pm

Watch video of IPL 2018 Anthem ‘Best vs Best’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর একমাসও বাকি নেই। আগামী ৭ এপ্রিল থেকেই শুরু বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। ফের নিজেদের ফ্র্যাঞ্চাইজির জন্য গলা ফাটাবেন ক্রিকেটভক্তরা। ফের ক্রিকেট জ্বরে ভুগবেন আট থেকে আশি। ফের ট্রফি জয়ের লড়াইয়ে একসঙ্গে কোমর বেঁধে নামবেন সারা দুনিয়ার নামী-দামী তারকারা। আর তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরুর আগে ওয়ার্ম আপের মশলা হাজির। মুক্তি পেল টুর্নামেন্টের অফিসিয়াল থিম সং।

[সম্পর্কের টানাপোড়েনে জর্জরিত হাসিন, সাংবাদিকের সামনেই মেজাজ হারালেন]

এই প্রথম স্টার ইন্ডিয়ার সঙ্গে বিসিসিআই হাত মিলিয়ে তৈরি করল আইপিএল-এর শীর্ষ সংগীত। হ্যাশট্যাগ ‘বেস্ট অফ বেস্ট’ লিখে জনপ্রিয় করে তোলা হচ্ছে টুর্নামেন্টের একাদশ মরশুমের ভিডিওটিকে। যেখানে ফুটিয়ে তোলা হয়েছে আইপিএল-এর একগুচ্ছ উত্তেজক, জয়ের মুহূর্ত। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং বাংলা- এই পাঁচটি ভাষাতেই ভিডিওটি দেখানো হবে ডিজিটাল মিডিয়া এবং টিভিতে। রেডিওতেও শোনা যাচ্ছে টুর্নামেন্টের থিম সং। দক্ষিণ আফ্রিকার পরিচালক ড্যান মেস, সংগীত পরিচালক রাজীব ভি ভাল্লা একসঙ্গে গানটি তৈরি করেছেন। আর পাঁচটি ভাষায় গানটি গেয়েছেন সিদ্ধার্থ বাসরুর। বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি বলেন, সেয়ানে-সেয়ানে টক্কর হয় এই টুর্নামেন্টে। রুদ্ধশ্বাস লড়াইয়ের পর জয় দুর্দান্ত সেলিব্রেশন। আর সেই ঝলকই দেখা গিয়েছে এই ভিডিওতে। প্রতিবারই আইপিএল-এ কিছু না কিছু চমক থাকে। এবারও যে তার ব্যতিক্রম হবে না, তা স্পষ্ট।

[শার্দুলের পেস ঝড়ে উড়ে গেল শ্রীলঙ্কা, হারের বদলা নিতে সফল রোহিতরা]

এবার আইপিএল উদ্বোধন ও সমাপ্তি অনুষ্ঠানের দায়িত্বে মুম্বই ফ্র্যাঞ্চাইজি। ওয়াংখেড়েতে প্রথম ম্যাচে দু’বারের চ্যাম্পিয়নদের মুখোমুখি ধোনির চেন্নাই সুপার কিংস। যে দল গড়াপেটার অভিযোগে জড়িয়ে দু’বছরের নির্বাসন কাটিয়ে ফিরেছে। সেই সঙ্গে ফিরেছে রাজস্থান রয়্যালসও। তবে পুরনো দুই দলের প্রত্যাবর্তন ঘটায় আসন্ন আইপিএল-এ আর দেখা যাবে না পুণে এবং গুজরাট লায়ন্সকে।

দেখে নিন আইপিএল এগারোর অফিসিয়াল থিম সং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে