১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

আক্রমের পর কি এবার মোহনবাগানে ফিকরু?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 15, 2018 1:49 pm|    Updated: January 15, 2018 3:00 pm

An Images

দেবাশিস সেন: মরশুমের মাঝেই দলে এসেছে নতুন খেলোয়াড়। এককালে চার্চিলকে আই লিগ দিয়েছেন। এবার সেই লেবানিজ ফুটবলার আক্রম মোগরাবি মোহনবাগানে। আই লিগের সফর খুব একটা মসৃণ হচ্ছে না গঙ্গাপারের ক্লাবের। এখান থেকে পরিস্থিতি কতটা ঘোরতে পারেন নতুন তারকা, সেদিকে তাকিয়ে সমর্থকরা। তবে অন্য একটি সম্ভাবনাও উঁকি দিচ্ছে ক্লাব তাঁবুতে। মোকরাভির পরে এবার কি ফিকরুকেও দেখা যাবে মোহনবাগানে? জল্পনা উসকে দিলেন তারকা স্বয়ং।

 টেস্টে ২১ তম সেঞ্চুরি হাঁকিয়ে কটাক্ষের জবাব দিলেন বিরাট ]

এটিকে-র জার্সি গায়ে চাপিয়েই শহরের ফুটবলপ্রেমীদের মন জয় করেছিলেন।  তাঁর পা থেকে আইএসএলে প্রথম গোল এসেছে। তখন অবশ্য আইলিগ ও আইএসল নিয়ে এত বিভেদের আবহ ছিল না। সমর্থকদের মধ্যে টক্করও ছিল কম। ফলে ফিকরু তেফেরার চোখ জুড়নো ফুটবল প্রাণভরেই উপভোগ করেছিল ফুটপাগল শহর। সত্যি বলতে কী, শহরে তাঁর সমর্থক সংখ্যা বেশ ভালই। সে কথা জানেন ফিকরু নিজেও। আর তাই আবারও কলকাতায় ফেরার বাসনা তাঁর। নিজেই জানিয়েছেন, “এটিকে সফর বেশ ভালই কেটেছিল। কলকাতায় আমার অনেক ফ্যান আছে। যে কদিন খেলেছি, খুব উপভোগ করেছি।” মোহনবাগানে যোগদান নিয়ে ফিকরুর বক্তব্য, “প্রাথমিক কথাবার্তা হয়েছে। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত কী হবে, তা এখনও ঠিক হয়নি।” কিন্তু বাগানের জার্সি গায়ে চাপাতে পারলে যে খুশিই হবেন সে কথা গোপন করেননি ফিকরু। জানিয়েছেন, “ওখানকার ফ্যানদের মিস করি। মোহনবাগানে খেলতে পারলে খুশিই হব।”

কিছু দিনে আগে ফিকরু তেফরা স্বয়ং জানিয়েছিলেন তিনি ইস্টবেঙ্গলে যোগ দেবেন। এই নিয়ে প্রাথমিক কথাবার্তাও হয়ে গিয়েছিল। কিন্তু ইথিওপিয়ার এই ফুটবলারের সেই কথা যে ফাঁকা আওয়াজ  তা কিছু দিন পর পরিষ্কার হয়। এবার এই তারকা ফের আগ বাড়িয়ে মোহনবাগানে আসার কথা বলায় নতুন জল্পনা তৈরি হয়েছে। দক্ষিণ আফ্রিকার হাইল্যান্ডস পার্ক এফসি-তে খেললেও এখন তিনি ফ্রি ফুটবলার।  তবে ইস্টবেঙ্গলে খেলার বিষয়ে ফিকরু জানিয়েছিলেন কলকাতার দর্শকদের আবেগের কথা। সেই আবেগের টানে এবার কি চিরপ্রতিদ্বন্দ্বী দলে নাম লেখাবেন। এই নিয়ে জল্পনা নিজেই তৈরি করলেন ইথিওপিয়ার স্ট্রাইকার। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো খোলারর পর বোঝা যাবে ফিকরুর ইচ্ছে পূরণ হল কিনা।

মাস্টার ব্লাস্টার নন, ছেলে অর্জুনের রোল মডেল অন্য দুই ক্রিকেটার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement