১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে বাজারে ঢুকে গেল ডাম্পার, কোচবিহারে দুর্ঘটনায় মৃত শিশু-সহ ৪

Published by: Sucheta Sengupta |    Posted: May 28, 2022 7:15 pm|    Updated: May 28, 2022 7:25 pm

Four including one child died after an accident at Tufangunj, Cooch Behar | Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: কোচবিহারের (Cooch Behar) তুফানগঞ্জে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশু-সহ চারজনের। শনিবার বিকেলে মারুগঞ্জ এলাকায় একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে বসা খোলা বাজারে ঢুকে পড়ে। ডাম্পারের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৪ জনের। গুরুতর জখম তিনজন। এদের মধ্যেও রয়েছে এক শিশু। এই দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ ধরে ৩১ নং জাতীয় সড়কে (NH 31) যান চলাচল ব্যাহত হয়েছে।

ঘড়িতে কাঁটা তখন বিকেল ৫টা পেরিয়ে গিয়েছে। মারুগঞ্জের পাকুড়তলায় ৩১ নং জাতীয় সড়কের ধারে বসেছিল খোলা বাজার। প্রতিদিনের মতো এদিনও বাজারে কেনাকাটা করতে এসেছিলেন স্থানীয় বাসিন্দারা। আচমকাই কোচবিহারগামী একটি ডাম্পার (Dumper) নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে ঢুকে পড়ে। সেখানেই দাঁড়িয়েছিলেন কয়েকজন। এক শিশু-সহ চারজনকে ধাক্কা মারলে সকলেই ঘটনাস্থলে প্রাণ হারান। গুরুতর জখম হন তিনজন। তাঁদের ২ জনকে কোচবিহারের এমজেএন হাসপাতালে ভরতি করানো হয়। জখম আরেক শিশু ভরতি স্থানীয় এক বেসরকারি হাসপাতালে।

[আরও পডুন: এবার বেসরকারি বিশ্ববিদ্যালয়েও ‘ব্রাত্য’ রাজ্যপাল? ভিজিটর হতে পারেন শিক্ষামন্ত্রী]

বিকেলে এই দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ ৩১ নং জাতীয় সড়কে যান চলাচল ব্যাহত হয়েছে। দুর্ঘটনার পর থেকে পলাতক ডাম্পারের চালক। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে পুলিশ। ডাম্পারটি বাজেয়াপ্ত করা হয়েছে। বাজারের বেশ কিছু দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানায় পুলিশ। ধ্বংসস্তূপ সাফাইয়ের কাজে হাত লাগায়। পাশাপাশি ৩১ নং জাতীয় সড়কের মতো গুরুত্বপূর্ণ সংযোগকারী রাস্তার যানজট কাটিয়ে চলাচল স্বাভাবিক করতেও উদ্যোগী হয়েছে পুলিশ। মৃতদের কারও নাম, পরিচয় এখনও জানা যায়নি।

[আরও পডুন: বারবার পালিয়ে যায়, পড়ায় মন বসাতে দুই পড়ুয়াকে মাদ্রাসাতেই চেন দিয়ে বেঁধে রাখলেন মৌলানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে