৮ জ্যৈষ্ঠ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৩১ মার্চ কি আপনার জিও প্রাইম মেম্বারশিপের মেয়াদ ফুরিয়ে যাচ্ছে? ভাবছেন তারপর কী করবেন? তবে আর চিন্তা নেই।

রিলায়েন্স ইন্ডাস্ট্রি লিমিটেডের টেলিকম ভেঞ্চার রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ অফারের মেয়াদ আরও একবছর বাড়াল। এক প্রেস বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে, ‘সমস্ত জিও প্রাইম মেম্বাররা যাবতীয় সুযোগ সুবিধা ৩১ মার্চ, ২০১৮-র পর আরও এক বছর ফ্রি-তে পাবেন। প্রাইম মেম্বারদের কোনও বাড়তি টাকা দিতে হবে না।’ সংস্থাটি আরও জানিয়েছে, নতুন গ্রাহকদের প্রাইম মেম্বার হতে গেলে দিতে হবে বার্ষিক ৯৯ টাকা।

[তথ্য চুরির শঙ্কায় ভুগছেন! জানেন ফেসবুক ও গুগল আপনার সম্পর্কে কী কী জানে?]

জিও প্রাইম মেম্বাররা আগামী এক বছর ১৪৯, ৩০৩, ৩৫১ টাকা-সহ যাবতীয় প্রিপেড ও ৩০৩, ৪৯৯ ও ৯৯৯ টাকা-সহ যাবতীয় পোস্টপেড প্ল্যানের সব সুযোগ সুবিধা পাবেন। কী করে জিও প্রাইম অফারটির মেয়াদ আপনি বাড়াতে পারবেন? তার জন্য বর্তমান জিও গ্রাহকদের ‘মাই জিও’ অ্যাপে যেতে হবে। সেখানে এক বছরের কমপ্লিমেন্টারি মেম্বারশিপের আবেদন করতে হবে। আর তা করলেই ৩১ মার্চের পর আরও এক বছর প্রাইম মেম্বার হওয়ার সব সুযোগ মিলবে।

রিলায়েন্স জিও প্রাইম মেম্বাররা সংস্থার সেরা পরিষেবাগুলি নিতে পারবেন। ভয়েস কল, এসএমএস ও ডেটা পরিষেবা অব্যাহত থাকবে। সেই সঙ্গে ৫৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখতে পাবেন। ৬০০০ সিনেমা, ৫০০টিরও বেশি সংবাদপত্র, ১.৪ কোটি গান শোনা যাবে। যাঁরা পয়লা এপ্রিল থেকে জিও ব্যবহার করা শুরু করবেন, তাঁদের এককালীন ৯৯ টাকা দিয়ে বার্ষিক গ্রাহক হতে হবে। মাই জিও অ্যাপে এক ক্লিকে ২৪x৭ আপৎকালীন পরিষেবা পাওয়া যাবে। কিছু এক্সক্লুসিভ কন্টেন্ট শুধুমাত্র প্রাইম মেম্বাররাই পাবেন, জানানো হয়েছে জিও-র তরফে।

সংস্থা সূত্রে দাবি, এই মুহূর্তে জিও-র সবচেয়ে জনপ্রিয় প্ল্যানগুলি হল ৩৪৯, ৩৯৮, ৩৯৯, ৪৪৮ ও ৪৪৯ টাকার। কী কী রয়েছে এই প্ল্যানে? ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড ফোর-জি ডেটা পাওয়া যাবে ৭০ দিন। ৩৯৮ টাকার প্ল্যানে ৭০ দিন পর্যন্ত প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়া যাবে। ৩৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে ৮৪ দিন। ৪৪৮ টাকার প্ল্যানে ৮৪ দিন পর্যন্ত রোজ পাওয়া পাবে ২ জিবি করে ডেটা। এছাড়াও রয়েছে ৪৯, ৫২, ৯৮, ১৪৯, ১৫৩ টাকার রিচার্জ।

[এই পাঁচটি বিষয় স্বীকার করতে লজ্জা পান পুরুষরা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং