BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে ‘বাধা’, পুলিশ-বিজেপি ধস্তাধস্তি, সাতসকালে ধুন্ধুমার যাদবপুর

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2021 11:13 am|    Updated: March 29, 2021 12:39 pm

An Images

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি প্রার্থীকে (BJP candidate) প্রচারে বাধা দেওয়ার অভিযোগ। সাতসকালে উত্তপ্ত হয়ে উঠল পঞ্চসায়র এলাকা। পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা। দীর্ঘক্ষণ পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

চতুর্থ দফায় অর্থাৎ ১০ এপ্রিল যাদবপুর (Jadavpur) আসনে নির্বাচন। ফলে জোরকদমে প্রচার চালাচ্ছে সবদলের প্রার্থীরা। সোমবার সকালে যাদবপুর বিধানসভার অন্তর্গত পঞ্চসায়রে প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী রিংকু নস্কর। জানা গিয়েছে, শহিদ কলোনিতে ঢোকার মুখে বিজেপি প্রার্থী ও কর্মীরা দেখেন গার্ডরেল দিয়ে রাস্তা আটকে দেওয়া হয়েছে। মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। অভিযোগ, বিজেপি কর্মীদের শহিদ কলোনিতে ঢুকতে বাধা দেওয়া হয়। এরপরই পুলিশের সঙ্গে ঝামেলা শুরু হয় বিজেপির নেতা-কর্মীদের। গার্ডরেল ভেঙে কলোনির ভিতরে ঢোকার চেষ্টা করেন তাঁরা। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়।

[আরও পড়ুন: উর্দি খুললে দেখা যাবে পুলিশের অন্তর্বাসে তৃণমূলের ছাপ! সেলিমের মন্তব্যে বিতর্ক]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একসঙ্গে এত লোক যাওয়ার অনুমতি নেই। সেই কারণেই ৫ জনকে যেতে বলা হয়েছিল পুলিশের তরফে। তা শুনতে রাজি হননি বিজেপি কর্মীরা। এবিষয়ে বিজেপি প্রার্থীর অভিযোগ, পুলিশ একেকজনের জন্য একেকরকম নিয়ম দেখাচ্ছে। তাঁর কথায়, “তৃণমূল প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে প্রচার করলে কোনও দোষ হচ্ছে না। শহিদ কলোনি এলাকায় বিজেপির সংগঠন মজবুত, সেই কারণেই এখানে আমাদের ঢুকতে দেওয়া হচ্ছে না।” রিংকুদেবীর সাফ কথা, এই অন্যায় তিনি মানবেন না।

[আরও পড়ুন: ‘বাপ-ব্যাটার নির্দেশেই পুলিশ ঢুকেছিল’, নন্দীগ্রাম কাণ্ড নিয়ে বিস্ফোরক মমতা, পালটা শিশিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement