BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

T-20 WC 2021: কোহলিদের হারিয়ে বেপরোয়া সেলিব্রেশন পাকভক্তদের, করাচিতে গুলিবৃষ্টি, হাসপাতালে ১২

Published by: Paramita Paul |    Posted: October 25, 2021 8:28 pm|    Updated: October 25, 2021 8:54 pm

12 injured in celebratory firing across Karachi after Pakistan victory against India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিহাস বদলে দিয়েছে বাবর আজমের পাকিস্তান (Pakistan)। বিশ্বকাপের (T-20 WC Cup)  মঞ্চে ভারতকে হারিয়েছে তারা। আর সেই আনন্দে আত্মহারা পাকিস্তানিরা। রবিবার রাতে আনন্দে মাততে গিয়ে হাসপাতালে ভরতি হলেন ১২ জন। কারণ, উৎসব পালন করতে গিয়ে গুলি চালায় কয়েজন। সেই গুলিতেই জখম হন বহু পাকিস্তানি।

রবিবার রাতে কার্যত একপেশে ভাবে ম্যাচ জিতে নিয়েছিলেন বাবর আজমরা। বিশ্বকাপের মঞ্চে পাকিস্তান হেলায় হারিয়েছে ভারতকে (INDvsPAK)। খেলা শেষ হতেই উৎসবে ভেসে যায় পাকিস্তানবাসী। আলোয় ভেসেছিল রাস্তা। আতশবাজিতের আলোতে অকাল দীপাবলি পালন হচ্ছিল সে দেশে। কিন্তু কিছু সময় পরেই নিয়ন্ত্রণের বাইরে বেরিয়ে যায় সে আনন্দই উৎসব। করাচিতে বিজয় উৎসব পালনের নামে চলে এলোপাথারি গুলি। যার জেরে এক পুলিশ কর্মী-সহ ১২ জন গুরতর জখম হন। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা।

[আরও পড়ুন: শিয়া মুসলিমদের উপর নারকীয় অত্যাচার, এবার হাজারাদের বাস্তুভিটে কেড়ে নিচ্ছে তালিবান]

T20 World Cup: Rebirth of Pakistan Cricket after beating India in UAE
পাকিস্তানি সংবাদ মাধ্যম জিও নিউজ জানিয়েছে, একজন সাব-ইন্সপেক্টর-সহ মোট ১২জন আহত হয়েছেন। সকলেই গুলিবিদ্ধ। করাচির চৌরঙ্গীর অরঞ্জি টাউন সেক্টর-৪ ও ৪-এ অজানা জায়গা থেকে গুলি করলে দুজন জখম হন। পাকিস্তানে গুলি চালানোর ঘটনা ঘটেছে সাচল গঠ, অরঞ্জি, গুলশান-ই-ইকবাল, করাচির বিভিন্ন এলাকায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পাকিস্তানের ম্যাচ জয়ের পরই ক্রিকেট দলকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। টুইটারে লেখেন, “পাকিস্তানের ক্রিকেট টিমকে অনেক শুভেচ্ছা। বিশেষ করে বাবর আজম যে দলকে সামনে থেকে নেতৃ্ত্ব দিয়েছে। অভিনন্দন রইল রিজওয়ান, শাহিন আফ্রিদিদেরও।” শুধু প্রধানমন্ত্রী নন, পাকিস্তানের একাধিক রাজনৈতিক নেতা-নেত্রীও শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘তালিবানের সঙ্গে যুদ্ধে পরাজয়ের মুখে দাঁড়িয়ে আলোচনায় বসে আমেরিকা’, বিস্ফোরক মার্কিন দূত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে