৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিনেদুপুরে ভিড়ে ঠাসা সমুদ্র সৈকতে কিশোরীকে ধর্ষণ! অভিযুক্তর খোঁজে পুলিশ

Published by: Sulaya Singha |    Posted: July 23, 2021 4:36 pm|    Updated: July 23, 2021 4:36 pm

15 yr old Girl raped in the sea in front of unaware beachgoers in Bournemouth | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড়ে ঠাসা সমুদ্র সৈকত। কেউ ব্যস্ত সান বাথে, তো কেউ নীল জলে ডুব দিয়ে শরীর তরতাজা করছেন। কিন্তু সেখানে বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে যে এমন ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে, তা কল্পনাও করতে পারেনি বছর পনেরোর কিশোরী। অভিযোগ, ১৭ বছরের এক তরুণ সমুদ্রে টেনে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্তর খোঁজ চালাচ্ছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত রবিবার ১৮ জুলাই বেলা সাড়ে ৩টে নাগাদ ইংল্যান্ডের বর্নিমাউথ (Bournemouth) শহরে। পুলিশ সূত্রে খবর, ১৫ বছরের কিশোরী তার বন্ধুদের সঙ্গে বল নিয়ে খেলছিল। সেই সময়ই একবার বল চলে যায় কাছে দাঁড়িয়ে থাকা এক তরুণের দিকে। সে বল ফিরিয়েও দেয় সে। আর সেই আছিলাতেই কথা বলতে এগিয়ে আসে ওই কিশোরীর দিকে। এরপরই তার হাত ধরে টেনে নিয়ে যায় সমুদ্রে। অভিযোগ, জলের মধ্যেই তাকে ধর্ষণ (Rape) করা হয়।

[আরও পড়ুন: TMC’র সংসদীয় কমিটির চেয়ারপার্সন হচ্ছেন মমতা, সর্বসম্মতিক্রমে পাশ প্রস্তাব]

অদ্ভুতভাবে সেদিনই তাপমাত্রার পারদ সর্বোচ্চ থাকায় সৈকতে ছিল উপচে পড়া ভিড়। অথচ তার মধ্যেই সকলের নজর এড়িয়ে এমন কাণ্ড ঘটাল ১৭ বছরের তরুণ। অভিযোগকারিনী জানিয়েছে, ওই তরুণই তাকে জানায় তার বাড়ি বার্মিংহামে। বয়ানে অভিযুক্তর চেহারা-ছবির বর্ণনাও পেয়েছে পুলিশ। যেখানে সে জানিয়েছে, তরুণটির কথায় পাকিস্তানি ছাপ ছিল।

স্বাভাবিকভাবেই দিনেদুপুরে এমন ঘটনায় সমুদ্র সৈকতে আসা পর্যটকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। সেদিন যাঁরা সৈকতে উপস্থিত ছিলেন, তাঁদের জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তর খোঁজ চালাচ্ছে তদন্তকারী দল। কেউ যদি এই ঘটনার সাক্ষী হয়ে থাকেন, কিংবা অভিযুক্তকে দেখে থাকেন, তবে তা তদন্তকারী দলকে জানিয়ে সাহায্য করার অনুরোধ জানিয়েছেন ইন্সপেক্টর ওয়েন সেমুর।

[আরও পড়ুন: পর্ন ফিল্ম তৈরির টাকায় অনলাইন বেটিং, ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×