০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিছন থেকে খুদের উপর হামলা বাঘের! ভাইরাল হাড়হিম করা ভিডিও

Published by: Sayani Sen |    Posted: December 25, 2019 3:49 pm|    Updated: December 25, 2019 3:50 pm

A scary video of tiger jumping on a baby is going viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি শিশু পিছন ফিরে বসে আছে। চলছে ফটোশুট। কিন্তু আচমকাই ঘটল ছন্দপতন। কারণ ততক্ষণে শিশুর পিঠে ঝাঁপিয়ে পড়েছে একটি বিশালাকার বাঘ। আতঙ্কে তখন ভ্যাবাচাকা অবস্থা খুদের। হাড়হিম করা এই মুহূর্তের ভিডিও টুইটারে শেয়ার করেছেন তার বাবা নিজেই। আর তারপর থেকেই ওই ভিডিওটি হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার হটকেক। যে দেখছেন সেই ওই ভিডিও দেখে শিউড়ে উঠছেন। গায়ে কাঁটাও দিচ্ছে অনেকেরই। 

ভাইরাল হওয়া ওই ভিডিওটি ক্যামেরাবন্দি করা হয়েছে আয়ারল্যান্ডের ডাবলিন চিড়িয়াখানায়। বাঘের হামলার চেষ্টার সাত সেকেন্ডের ওই ভিডিওটি খুদের বাবা রব শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, চিড়িয়াখানার কাচের এনক্লোজারে পিঠ দিয়ে বসে রয়েছে খুদে। বেশ কিছুটা দূরে বসেছিল একটি বাঘ। ওই দৃশ্য ক্যামেরাবন্দি করতে ভুল করেননি শিশুর বাবা। তাই তো ক্যামেরা হাতে নিয়ে ছবি তুলতে ব্যস্ত ছিলেন তিনি। শিশুও পোজ দিতে ব্যস্ত। বাবা-ছেলের আনন্দঘন মুহূর্তের মাঝে আচমকাই ঘটল ছন্দপতন। বাঘ ছুটে এসে থাবা বসাল কাচের এনক্লোজারে। ব্যস! তা দেখে প্রথমে আতঙ্কিত হয় খুদে। বাবা তবে গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করে রাখেন। পরে যদিও শিশু বুঝতে পারে আদতে বাঘ বোকা হয়েছে। সে হামলা চালিয়েছে কাচে। আর তা বোঝার পরই হেসে ওঠে খুদে।

বাঘের হামলার চেষ্টার ওই হাড়হিম করা ভিডিও টুইট করেন শিশুর বাবা। সঙ্গে ক্যাপশনে লেখেন, “ডাবলিং চিড়িয়াখানায় আমার ছেলে বাঘের মেনু হয়ে যাচ্ছিল।”

[আরও পড়ুন: বিচারের নামে প্রহসন! অবাধ বিচরণ খাশোগ্গির ‘খুনি’দের]

হাড়হিম করা ঘটনার ভিডিওটি গত ২৩ ডিসেম্বর টুইট করেছিলেন রব। ভিডিওটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে লাইক, কমেন্টের ঝড়। ভিউয়ার সংখ্যাও বাড়ছে হু হু করে। ওই ভিডিও দেখামাত্রই আঁতকে উঠছেন অনেকেই। এমন পরিস্থিতিতে পড়লে শুধু খুদে কেন বাকি সবারই যে থরহরি কম্প দশা হত, তাও স্বীকার করে নিচ্ছেন বেশিরভাগ নেটিজেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে