১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

গাড়ি থেকে উদ্ধার পর্নস্টারের রক্তাক্ত দেহ, আত্মহত্যা না খুন? ধন্দে পুলিশ

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2021 10:33 am|    Updated: July 17, 2021 10:33 am

Adult movie star of LA found dead in car | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির ভিতর থেকে উদ্ধার পর্নস্টারের রক্তাক্ত দেহ। তাতেই চাঞ্চল্য ছড়াল লস অ্যাঞ্জেলসের (Los Angeles) সান ফার্নান্দো ভ্যালিতে। মৃতের নাম ডাহলিয়া স্কাই (Dahlia Sky)। বয়স ৩১।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলির আঘাত ছিল ডাহলিয়ার শরীরে। ঘটনার তদন্তের দায়িত্বে রয়েছেন লস অ্যাঞ্জেলস পুলিশের গোয়েন্দা ডেভ পেটিক (Dave Peteque)। ৩১ বছরের পর্নস্টারের শরীরে গুলির ক্ষত ছাড়া আর কোনও আঘাতের চিহ্ন ছিল না বলেই জানিয়েছেন তিনি। প্রাথমিক তদন্তের পর তাঁর অনুমাণ, এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। কারণ স্টেজ ফোর মেটাস্ট্যাটিক ব্রেস্ট ক্যানসারে (Breast Cancer) আক্রান্ত ছিলেন ডাহলিয়া। তার জেরেই মানসিক অবসাদে ভুগছিলেন।

Adult movie star of LA found dead in car

[আরও পড়ুন: আফগানিস্তানে ফিরল যৌনদাসী প্রথা, ১৫ ঊর্ধ্ব মেয়েদের তালিকা চাইল তালিবান]

২০১০ সালে পর্ন ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ডাহলিয়া। সেই সময় বেইলি ব্লু নামে পরিচিত ছিলেন। অল্প সময়েই পর্ন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা পেয়েছিলেন মার্কিন তরুণী। ২০১৪ সালে নিজের অনস্ক্রিন নাম পালটে ফেলেন। কারণ একই নামে একটি বস্ত্র বিপণি ছিল। আর তার জেরে আইনি সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। তবে নাম পালটানোর পরও বহু কাজ করেছেন ডাহলিয়া। প্রায় ৬০০ ভিডিওর ক্রেডিট রয়েছে তাঁর। পর্ন ইন্ডাস্ট্রির অনেক অ্যাওয়ার্ড পেয়েছিলেন। সহকর্মীদের মতে, প্রাণচঞ্চল স্বভাবের ছিলেন ডাহলিয়া। আনন্দ করতে ভালবাসতেন। কিন্তু ব্রেস্ট ক্যানসার ধরা পড়ার পর পুরোপুরি ভেঙে পড়েছিলেন। সেই কারণেই হয়তো আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন।

কিন্তু খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। কারণ কিছুদিন আগেই সেন্ট পিটার্সবার্গের একটি বহুতল থেকে পড়ে ২৯ বছরের পর্নস্টার ক্রিস্টিনা লিজিনার মৃত্যু হয়েছে। দুই ঘটনার কোনও যোগসূত্র রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  আপাতত ডাহলিয়ার শরীর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে ধারণা পুলিশের। 

[আরও পড়ুন: যুদ্ধ ও রোগের জোড়া ফলা বিঁধেছিল এথেন্সকে, আজও রহস্যে মোড়া ইতিহাসের প্রথম মহামারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement