BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিমানে নগ্ন অবস্থায় পর্ন ছবিতে বিভোর, গ্রেপ্তার বাংলাদেশি যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2018 9:05 pm|    Updated: March 5, 2018 9:05 pm

Bangladeshi national attacks stewardess during a flight from Malaysia

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমান যাত্রা অনেকের কাছেই বেশ বিরক্তিকর মনে হয়। ঘণ্টার পর ঘণ্টা চুপচাপ বসে ভিডিও দেখা বা বই পড়া ছাড়া বিশেষ কিছু করার থাকে না। তাই বিমান যাত্রাকে বেশ মজাদার করে তোলারই চেষ্টা করেছিলেন এক বাংলাদেশি যুবক। কিন্তু এহেন অশালীন বিনোদন প্রকাশ্যে যে একেবারেই মেনে নেওয়া যায় না। সুতরাং হাতে হাতকড়া পড়ল ওই যাত্রীর।

[মেট্রো স্টেশনে ভুল পথ ধরায় মোটা জরিমানা, ছাড় পেলেন না সন্তানসম্ভবা মহিলা]

তা কীভাবে মনোরঞ্জনের পথ বেছে নিয়েছিলেন ২০ বছরের বাংলাদেশি যুবক? স্থানীয় সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, গত শনিবার মালয়েশিয়ার কোয়ালা লামপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয় মালিন্ডো এয়ার সংস্থার বিমান। বিমান ওড়ার পরই নিজের সিটে বসে ল্যাপটপে পর্ন ছবি চালান ওই যুবক। শুধু তাই নয়, নিজের পোশাক খুলে নগ্ন অবস্থাতেই পর্নোগ্রাফিতে বিভোর হয়ে পড়েছিলেন। তাঁকে নগ্ন দেখে শালীনতা বজায় রাখার জন্য পোশাক পরে নিতে বলেন এক বিমান কর্মী। নির্দেশ মতো পোশাক পরেও নেন মালয়েশিয়া বিশ্ববিদ্যালয়ের ওই পড়ুয়া। কিন্তু সেখানেই ঘটনা শেষ হয়ে যায়নি। নীল ছবি দেখে এতটাই উত্তেজিত হয়ে পড়েছিলেন যে সিট ছেড়ে শৌচালয়ে যাওয়ার পথে এক বিমানসেবিকাকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। বিমানসেবিকা তাঁর অশালীন আচরণে বাধা দিতেই রেগে যান যুবক। আর মহিলার উপর ঝাঁপিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে বাকি বিমান কর্মীরা এসে যুবককে ধরে ফেলে পরিস্থিতি সামাল দেন। এমন অভব্য আচরণের জন্য তাঁর হাত বেঁধে দেওয়া হয়। বাকিটা পথ বিমানে সেভাবেই সফর করতে হয় তাঁকে। বিমান থেকে নামার পরই তাঁকে গ্রেপ্তার করা হয় বলে খবর।

49DCAD7C00000578-5462937-image-a-6_1520241967454

মালয়েশিয়ার সংবাদমাধ্যম স্টার অনলাইন জানাচ্ছে, শুধু যে নগ্ন হয়ে যুবক নীল ছবি দেখছিলেন তাই নয়, নিজের সিটে বসে হস্তমৈথুন করে আসনটি নোংরাও করেন তিনি। কিন্তু একজন শিক্ষিত যুবক প্রকাশ্যে কেন এমন ঘটনা ঘটালেন, তা এখনও স্পষ্ট নয়। বিমান সংস্থার সূত্রেও এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে ওই যাত্রীর হাত বেঁধে রাখা ও পরে গ্রেপ্তার হওয়ার ঘটনার সত্যতা মেনে নিয়েছে তারা। যদিও ওই বিমানেরই আরেক যাত্রী জানাচ্ছেন, বাংলাদেশি যুবককে নগ্ন অবস্থায় দেখেছিলেন তিনি। এমনকী বিমানসেবিকার সঙ্গে অশালীন আচরণও চোখে পড়ে তাঁর।

[জাফর ইকবালের উপর হামলার তদন্তে নয়া মোড়, আত্মসমর্পণ অভিযুক্তর মা-বাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে