BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মানুষের মতোই গাড়ির দরজা খুলে ভিতরে ঢুকছে ভালুক, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 22, 2017 10:29 am|    Updated: June 22, 2017 10:29 am

Bear vandalizes van, leaves with water bottle

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খিদে পেলে কেউই হয়ত নিজেকে সামলাতে পারে না। মানুষ হোক কিংবা পশু, সবার ক্ষেত্রেই এই কথাটি প্রযোজ্য। সামনে এসেছে সেরকমই একটি ঘটনা। যেখানে খাবারের সন্ধানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির ভিতরেই ঢুকে পড়ল একটি ভালুক।শেষপর্যন্ত অবশ্য খাবার না পেয়ে কেবল একটি জলের বোতল নিয়েই গাড়ি থেকে বেরিয়ে যায় সে। সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনাটির ভিডিওটি সামনে আসার পরেই ভাইরাল হয়ে গিয়েছে তা। ঠিক মানুষের মতো ভালুকের গাড়ির দরজা খোলা দেখে হতবাক অনেকেই।

[তারকেশ্বর মন্দির ট্রাস্টের চেয়ারম্যান ফিরহাদ হাকিম! জানেন সত্যিটা কী?]

ঘটনাটি ঘটেছে কানাডার ব্রিটিশ কলম্বিয়াতে। ভালুকের গাড়ির ভিতর ঢোকার ভিডিওটি করেছেন ম্যাট পিটারসন নামে এক ব্যক্তি। তিনি একটি কার সার্ভিস সংস্থা চালান। জানা গিয়েছে, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানগুলি ওই সংস্থারই। যখন খাবারের সন্ধানে ভালুকটি গাড়ির কাছাকাছি আসে, তখন ম্যাট ও তাঁর এক বন্ধু অন্য একটি গাড়ির মধ্যে ছিলেন। সেখান থেকেই ভিডিওটি করেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, খাবারের সন্ধানে ঘুরতে ঘুরতে ভ্যানটির কাছে আসে ভালুকটি। তারপরই গাড়িটির কাছে গিয়ে ঠিক মানুষের মতোই দরজা খুলে ফেলে সে। ঢুকে যায় গাড়ির ভিতর। কিন্তু সেখানে খাবার না পেয়ে গর্জন করতে থাকে। এমনকী গাড়ির হর্নও বাজায়। মাঝে একবার গাড়ি থেকে বেরোলেও ফের ঢুকে যায় গাড়ির ভিতরে। এভাবেই প্রায় ১২ মিনিট গাড়ির ভিতর থাকার পর নিরুপায় হয়ে ফের জঙ্গলের মধ্যে চলে যায় সে। যাওয়ার সময় কেবল একটি জলের বোতলই নিয়ে যায়।

ম্যাটের ধারনা, এর আগেও অন্যান্য গাড়িতে এই ভাবেই ঢুকেছে ভালুকটি। অন্যথায় এত সহজে তার পক্ষে এই কাজ করা সম্ভব নয়। পাশাপাশি তিনি আরও জানান, ‘ভালুকটি গাড়ির ভিতরে ঢুকলেও কিন্তু সেখানে কোনও আঁচড়ের দাগ নেই। এমনকী নোংরাও করেনি সে। অর্থাৎ আগেও এমন কাণ্ড ঘটিয়েছে।’

[‘শাহরুখ কে?’ পাক নাগরিকের ঔদ্ধত্যের কড়া জবাব দিলেন ভারতীয়রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে