BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘খুন’-এর বদলা নিতে ঘুরছে ওম পুরির ভূত, দাবি পাক চ্যানেলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 17, 2017 3:45 pm|    Updated: April 17, 2017 3:45 pm

Bizarre! Now Pak media claims seeing Om Puri's ghost

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রখ্যাত অভিনেতা ওম পুরি প্রয়াত হয়েছেন তিন মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে। কিন্তু প্রয়াত অভিনেতাকে নিয়ে এখনও ‘নোংরা’ খেলা খেলে চলেছে পাক মিডিয়া। তাঁর মৃত্যুর পরই বোমা ফাটিয়েছিল পাক সংবাদ চ্যানেল বোল। চ্যানেলের দাবি ছিল, তাঁর মৃত্যু স্বাভাবিক নয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের যৌথ ষড়যন্ত্রেই খুন হয়েছেন ওম পুরি। এবার আরও একধাপ এগিয়ে অদ্ভুত এক খবর তুলে ধরল তারা। চ্যানেলের সঞ্চালক জানাচ্ছেন, ওম পুরির ভূত ঘুরে বেড়াচ্ছে।

[OMG! প্রায় ৯ লক্ষ অ্যাকাউন্ট বন্ধ করছে ফেসবুক!]

পাকিস্তানের বোল চ্যানেলের সঞ্চালক একটি আধ ঘণ্টার অনুষ্ঠানে মন্তব্য করেছিলেন, মুসলিম সম্প্রদায়ের প্রতি সহানুভূতি দেখানোর কারণেই নাকি খুন করা হল তাঁকে। তাদের দাবি, এই চ্যানেলই প্রথমবার জানিয়েছিল যে ওম পুরির মৃত্যু স্বাভাবিক নয়। প্রয়াত অভিনেতার ঘাড়ে চোটের প্রমাণ পাওয়া গিয়েছে। নিজেদের সপক্ষে যুক্তিও খাড়া করেছিল তারা। উল্লেখ্য, ওম পুরির ময়নাতদন্তের পর মুম্বই পুলিশও জানিয়েছিল তাঁর মৃত্যু স্বাভাবিক নয়। তবে এবার সব যুক্তি ছাপিয়ে গেল চ্যানেলটি। একটি ভিডিও ক্লিপ তুলে ধরে তারা জানায়, ওম পুরির আত্মা এখনও ঘুরে বেড়াচ্ছে। অজিত দোভালকে খুঁজছে। যাঁর ষড়যন্ত্রেই তাঁর প্রাণ গিয়েছিল। বদলা নিতে চান তিনি। বিখ্যাত অভিনেতাকে নিয়ে এমন ঠাট্টা একেবারেই মেনে নিতে পারেনি ভারতীয় সংবাদমাধ্যম। পাক চ্যানেলের মুখোশ টেনে খুলে দিতে ভিডিও ফুটেজটি খতিয়ে দেখা হয়। আর তারপরই সত্যিটা সামনে আসে। দেখা যায়, ভিডিওর ডানদিকে উপরে জ্বলজ্বল করছে ফুটেজটির দিনক্ষণ। সেটি আসলে ২০১৩ সালের ভিডিও। যেখানে সাদা পাঞ্জাবি পরে এক ব্যক্তিকে অন্ধকারে হেঁটে আসতে দেখা যাচ্ছে। ২০১৭-র জানুয়ারিতে প্রয়াত হয়েছেন ওম পুরি। তাই এই ভিডিও যে সম্পূর্ণ মিথ্যে, তা প্রমাণিত হয়েছে।

[“মুসলিমদের আচরণ নিয়ে প্রশ্ন তোলার অধিকার নেই হিন্দুদের”]

কিন্তু ওম পুরির মৃত্যু রহস্য নিয়ে ভারতকে নতুন করে উসকে দিতে কোনও খামতি রাখছে না পাকিস্তান। বিখ্যাত অভিনেতাকে নিয়ে বোল চ্যানেলের সম্পাদকের এমন মশকরায় ঝড় উঠেছে ভারতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement