BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘উড়ন্ত’ গাড়ির ধাক্কা বহুতলে! তারপর কী হল?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 15, 2018 2:22 pm|    Updated: January 15, 2018 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার চাকা গাড়িও যে উড়তে পারে তা সিনেমায় দেখলেও বাস্তবে দেখেছেন কি? শুধু ওড়াই নয়, উড়ে গিয়ে বহুতলেও আঘাত হানল গাড়ি। রবিবার স্থানীয় সময় ভোর সাড়ে পাঁচাটা নাগাদ এমনটাই ঘটেছে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার সান্তা আনায়। এই ঘটনায় ক্ষতি হয়েছে আবাসনটির দ্বিতীয়তলে। ক্ষতিগ্রস্ত আবাসনের মালিক একজন দন্ত চিকিৎসক। দুর্ঘটনার জেরে আবাসনটিতে আগুনও লেগে যায়। তৎপরতার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে স্থানীয় দমকলবাহিনী।

[কিছুতেই স্নান করতে চান না স্ত্রী, ডিভোর্স চাইলেন যুবক]

ঘটনা প্রসঙ্গে দমকলের মুখপাত্র ক্যাপ্টেন স্টিফেন হর্নার জানিয়েছেন, সান্তা আনা শহর থেকে একটি দুর্ঘটনার খবর পেয়েছেন দমকলের আধিকারিকরা। একটি সাদা রঙের সেডান প্রায় উড়ে গিয়ে বহুতলের দোতলায় ধাক্কা মারে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল। ডিভাইডার মেনে গাড়ি চালাচ্ছিলেন না চালক। তাই রাস্তার পাশ থেকেই সোজা মাঝ বরাবর চলে যায় গাড়িটি। অনেকটা মেরুদণ্ডে ধাক্কা মারার মতো ঘটনা ঘটেছে। এই ধাক্কায় গাড়িটি প্রায় উড়ে গিয়ে আঘাত হানে লাগোয়া বহুতলে। বহুতলটি স্থানীয় দন্ত চিকিৎসকের অফিস। দোতলাতে সাধারণত ফাইলপত্র থাকত। এই ধাক্কায় দোতলার ওই অংশটিতে গাড়ির একাংশ ঢুকে গিয়েছে। এর জেরে আগুন লেগে যাওয়ায় অফিসটির ক্ষতি হয়েছে।

এদিকে গাড়িটি বহুতলের ভাঙা অংশে আটকে যাওয়ায় বিপাকে পড়েন গাড়ির ভিতরে থাকা দুজন। একজন কোনওক্রমে বেরিয়ে আসেন। দুর্ঘটনাগ্রস্ত বাড়ি থেকে গাড়িটিকে আলাদা করার পরেই অন্যজনকে বের করা সম্ভব হয়। আঘাত লাগায় দুজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক মদ্যপ ছিল বলে জানিয়েছে সান্তা আনা পুলিশ।

[রানওয়েতে পিছলে গেল বিমান, অল্পের জন্য রক্ষা পেলেন শতাধিক যাত্রী]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement