BREAKING NEWS

১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

যাদবপুরে হেনস্তার পর থেকে মাথার যন্ত্রণা, বিদেশে চিকিৎসা বাবুলের

Published by: Sayani Sen |    Posted: October 10, 2019 7:19 pm|    Updated: October 10, 2019 7:23 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: ক্যালিফোর্নিয়ায় অনুষ্ঠান করতে গিয়ে অসুস্থ বাবুল সুপ্রিয়। বাঁ-চোখ থেকে বাঁ-কানের মাঝের অংশের যন্ত্রণায় রীতিমতো অসুস্থ হয়ে পড়েছেন বাবুল। কেন্দ্রীয় মন্ত্রীর দাবি, প্রত্যেকদিনই মাথার হাড়ের দু’ইঞ্চি নীচ থেকে এই যন্ত্রণা হচ্ছে। তাই বাধ্য হয়ে লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়া হাসপাতালে যান তিনি। মাথা যন্ত্রণার কারণ খুঁজতে এমআরআই করা হয় বাবুলের। যাদবপুরে আক্রান্ত হওয়ার পর থেকে মাথায় অসহ্য যন্ত্রণা হচ্ছে বলেই জানান কেন্দ্রীয় মন্ত্রী।

[আরও পড়ুন: ফটোগ্রাফির শখই কাড়ল প্রাণ, দার্জিলিং ঘুরে কফিনবন্দি হয়ে ফিরলেন রিষড়ার ব্যবসায়ী]

বাবুল সোশ্যাল মিডিয়ায় জানান, গত পাঁচদিন ধরে মাথার যন্ত্রণায় ভুগতে থাকায় স্ত্রী ও পরিবারের চাপে তিনি লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়া হাসপাতালে এমআরআই করান। স্বাস্থ্যবীমার মাধ্যমে পরীক্ষা করেন বলেই দাবি কেন্দ্রীয় মন্ত্রীর।

Babul-Supriyo

তিনি লেখেন, “আমি জানি না কী রেজাল্ট হবে। কিন্ত যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বহিরাগতরা ঢুকে যে শিক্ষার পরিবেশ ধংস করছে তা অবিলম্বে বন্ধ হওয়া উচিত। পাশাপাশি তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নাম না করে বলেন শিক্ষাক্ষেত্রে পলিটিক্যাল অ্যাপয়মেন্ট একেবারেই কাম্য নয়। ভাল ফুটবল টিম তৈরি করতে যেমন যোগ্য কোচ লাগে সেরকমই শিক্ষাক্ষেত্রের শীর্ষ কর্তাব্যক্তিদের আরও শক্ত হওয়া উচিত।”

Babul-Supriyo

[আরও পড়ুন: অষ্টমীতে প্রথম দেখা, চার ঘণ্টায় বিয়ে! সিনেমাকে হার মানাল যুগলের লাভ স্টোরি]

সোশ্যাল মিডিয়ায় তিনি আরও লেখেন, “আমাকে কিছু মানুষ ট্রোলড করছেন আমি নাকি সরকারি টাকায় চিকিৎসা করাচ্ছি। তাঁদের উদ্দেশ্যে জানিয়ে রাখি ক্যালিফোর্নিয়া ও লন্ডনে অনুষ্ঠানে এসে এই সমস্যায় পড়েছি। স্বাস্থ্যবীমা থাকায় নিজের টাকাতেই চিকিৎসা করাচ্ছি।”

Babul-Supriyo

তবে এই পোস্টের পর দেখা যায় নেটিজেনরা কেন্দ্রীয় মন্ত্রীর সুস্থতা কামনা করেছেন। আবার কেউ কেউ তাঁর সমালোচনাও করছেন। যদিও বাবুল সুপ্রিয়ের তরফে এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement