Advertisement
Advertisement
Costa Rica crocodiles

শরীরচর্চা করতে নদীতে ঝাঁপ দেওয়াই কাল, আস্ত ফুটবলারকে গিলে খেল কুমির

এখনও উদ্ধার হয়নি ফুটবলারের দেহাবশেষ।

Costa Rica killed by crocodiles, body drawn away | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:August 4, 2023 4:53 pm
  • Updated:August 4, 2023 4:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরচর্চা করতে গিয়ে নদীতে ঝাঁপ দিয়েছিলেন। সেটাই কাল হল। নদীতে থাকা কুমিরের আক্রমণে প্রাণ হারালেন ২৯ বছর বয়সি কোস্টা রিকার (Costa Rica) এক ফুটবলার। জানা গিয়েছে, নদীর ওই নির্দিষ্ট এলাকায় প্রচুর কুমিরের বাস। সেই কারণেই ওই এলাকায় জলে নামতে দেওয়া হয় না কাউকে। কিন্তু সেই নিষেধাজ্ঞা উড়িয়েই নদীতে ঝাঁপ দিয়েছেন ফুটবলার, এমনটাই জানা গিয়েছে।

মৃত ফুটবলারের নাম জেসুস অয়ালবার্টো লোপেজ অরতিজ। কোস্টা রিকার ফুটবল মহলে চুচো বলেই পরিচিত ২৯ বছর বয়সি ওই ফুটবলার। বর্তমানে দেপোর্তিভো রিও কানাস নামে একটি ক্লাবে খেলতেন চুচো। ওই ক্লাবের তরফেই চুচোর মৃত্যুসংবাদ প্রকাশ করা হয়েছে। কীভাবে চুচোর মৃত্যু হল, তার বিশদ বিবরণ দিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

Advertisement

[আরও পড়ুন: হিজাব না পরলে হতে পারে ১০ বছরের সাজা! আরও কড়া আইন আনছে ইরান]

জানা গিয়েছে, কানাস নদীর উপরে সেতুতে শরীরচর্চা করছিলেন চুচো। সেই সময়েই নদীতে ঝাঁপ দেন তিনি। সঙ্গে সঙ্গে চুচোর একটি পায়ে কামড় দেয় কুমির। বেশ কিছুটা দূরে টেনে নিয়ে যায় চুচোর দেহ। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিশে। কিন্তু কুমিরের দাপটে দেহ উদ্ধার করতে গিয়েও বিপদে পড়ে পুলিশবাহিনী। শেষ পর্যন্ত গুলি করা হয় কুমিরগুলিকে। ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু করেছে স্থানীয় রেড ক্রস ও পুলিশ। তবে চুচোর দেহাবশেষ হাতে পেতে এখনও অনেক সময় লাগবে বলে জানা গিয়েছে।

Advertisement

ক্লাবের সদস্যের এহেন মর্মান্তিক পরিণতিতে ভেঙে পড়েছেন চুচোর সতীর্থরা। ক্লাবের তরফে শোকবার্তা প্রকাশ করে বলা হয়েছে, “আজকের দিনটা আমাদের জন্য খুবই দুঃখজনক। কোচ, খেলোয়াড় হিসাবে ভূমিকা পালনের পাশাপাশি পরিবারের প্রতিও খুবই দায়িত্ববান ছিল চুচো। তুমি সবসময় আমাদের হৃদয়ে বেঁচে থাকবে চুচো।

[আরও পড়ুন: তাঁকে অভিযুক্ত করা আমেরিকার জন্য দুঃখের! নির্বাচনে কারচুপির অভিযোগ উড়িয়ে দাবি ট্রাম্পের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ