BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নতুন রূপে বাজারে আসছে ক্রিস্টাল পেপসি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 30, 2016 4:10 pm|    Updated: June 30, 2016 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯০-এর দশকে তার দেখা মিলেছিল। বিপুল সাড়াও জাগিয়েছিল জলের মতো স্বচ্ছ ক্রিস্টাল পেপসি। কিন্তু, যে কোনও কারণেই হোক, বছরখানেকের বেশি সে বাজারে থাকেনি। উধাও হয়ে গিয়েছিল।
সেই ক্রিস্টাল পেপসি-ই এবার ফেরত এল। নতুন বোতলে, আরও স্মার্ট প্যাকেজিং-এ পিপাসা মেটাতে সে সম্পূর্ণ তৈরি!
জানা গিয়েছে, পেপসিকো-র এই নতুন বোতলে পুরনো পানীয় জুলাই মাসের শুরু থেকেই বাজারে চলে আসবে। ৭ জুলাই থেকে তার দেখা মিলবে কানাডায়। ৮ জুলাই থেকে সে মাত করবে মার্কিন মুলুকের বাজার। কাটতির উপরে নির্ভর করে তার পর অন্য দেশগুলোতেও ক্রিস্টাল পেপসির দেখা মিলবে।

crystalpepsi1_web
আপাতত, ক্রিস্টাল পেপসি পাওয়া যাবে ২০ আউন্সের বোতলে। ঠিক করা হয়েছে, বাজার সমীক্ষার জন্য সাকুল্যে আটটি সপ্তাহ এই পানীয়র দেখা মিলবে।
অবশ্য, এর আগেও একবার ক্রিস্টাল পেপসি-র দেখা মিলেছিল। গত বছরে এক ওয়েবসাইটের মাধ্যমে এই পানীয়কে জনপ্রিয় করে তোলার চেষ্টা চালিয়েছিল পেপসিকো। সেই প্রয়াসে সাফল্য আসার পরে এবার আরও বড় আকারে টেস্ট রান-এর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
আশা করা হচ্ছে, ক্রিস্টাল পেপসি আগের চেয়েও অনেক বেশি জনপ্রিয় হবে। ”পেপসি ভীষণ ভাবে জুড়ে রয়েছে পপ কালচারের সঙ্গে। আর এই মুহূর্তে বাজারে যা কিছু নতুন করে ঝড় তুলেছে, তার মধ্যে অন্যতম পপ। বিশেষ করে ৯০-এর দশকের পপ। তাই আমরা আশা করছি, ৯০-এর এই পানীয়ও জনপ্রিয় হবে”, জানিয়েছেন পেপসিকোর মার্কেটিং হেড লিন্ডা লেগোস।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement