১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ লক্ষ মানুষের মন জয় করল এই গরিলা, কী করে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2017 11:48 am|    Updated: June 25, 2017 11:48 am

Dancing gorilla of Dallas Zoo is breaking the internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের ডালাস চিড়িয়াখানার ‘জোলা’র নাচের ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে উঠেছে। আপনার মনে প্রশ্ন উঠতেই পারে, কে জোলা? তাহলে জেনে রাখুন, জোলা হল ডালাস চিড়িয়াখানার ১৪ বছর বয়সী এক গরিলা। সকলের নয়নের মণি। তার নাচের ভিডিওটি এখনও পর্যন্ত দুনিয়া জুড়ে কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

ভিডিওটি চিড়িয়াখানা কর্তৃপক্ষ ইউটিউবে আপলোড করেছে। সঙ্গে তারা জানিয়েছে, ‘এই ভিডিওয় কোনও সম্পাদনা বা সুর ব্যবহার করা হয়নি।’ পশুদের মন ভাল রাখতে মাঝেমধ্যেই বেশ কিছু কর্মসূচি নেয় চিড়িয়াখানা কর্তৃপক্ষ। ওই কর্মসূচির মধ্যে জোলার জন্য একটি বিশাল গামলায় জল ভরে রাখা হয় স্নানের জন্য। আর সেই জলে নেমে জোলা যে কী খুশি হয়েছে, সেটাই তার নাচের মধ্যে যেন ঠিকরে বেরোচ্ছে।

[OMG! হোমওয়ার্কে সুইসাইড নোট লিখতে দেওয়া হল পড়ুয়াদের!]

এই নাচের সুবাদেই ১৪ বছরের জোলা এখন নয়া ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে। অনেকেই তার নাচের সঙ্গে ১৯৮৩-র হলিউডি সিনেমা ফ্ল্যাশডান্সের তুলনা টেনেছেন। তবে জোলার কোনও ভিডিও যে এই প্রথম ভাইরাল হল এমনটা নয়। এর আগেও জোলার ব্রেকডান্সের একটি ভিডিও ৪০ লক্ষেরও বেশি মানুষ দেখেছিলেন। তবে সেই ভিডিওটি ক্যালগারি চিড়িয়াখানায় তোলা হয়েছিল।  এবার ডালাস চিড়িয়াখানার জোলার নাচের ভিডিওটি প্রবল জনপ্রিয়তা লাভ করেছে।

দেখুন সেই ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement