৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ট্রাম্পের সঙ্গে যৌনতা নিয়ে চুপ থাকতে পর্নস্টারকে দেওয়া হয়েছিল টাকা! কত জানেন ?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 13, 2018 8:53 am|    Updated: January 13, 2018 8:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের যৌনসম্পর্কের খবর গোপন রাখতে খরচ হয়েছিল ১লক্ষ ৩০ হাজার ডলার। এমনই খবর প্রকাশ্যে আনল ওয়ালস্ট্রিট জার্নাল। পর্নস্টার স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে ট্রাম্পের যৌনসম্পর্ক রয়েছে। এহেন খবর ফাঁস হলে নষ্ট হতে পারে প্রেসিডেন্ট পদপ্রার্থী ট্রাম্পের ভাবমূর্তি। তাই নির্বচনের আগেই ব্যক্তিগত আইনজীবী মারফৎ টাকা দিয়ে ওই পর্নস্টারের মুখ বন্ধ করেন ট্রাম্প।

[বিশ্বের জনপ্রিয় নেতাদের তালিকায় তিন নম্বরে মোদি, বলছে সমীক্ষা]

২০০৬ সালে এক গল্ফ ইভেন্টে স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে ট্রাম্পের প্রথম সাক্ষাৎ হয়। অভিযোগ, এরপরই তাঁর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। সেই সময় একটি ফিল্মে স্ট্রমি ড্যানিয়েলস নামের চরিত্রে অভিনয় করছিলেন ক্লিফোর্ড। এর ঠিক একবছর পরেই মেলানিয়াকে বিয়ে করেন ট্রাম্প।

ওয়াল স্ট্রিট জার্নালের তথ্যানুসারে, ট্রাম্পের সঙ্গে অবৈধ যৌন সম্পর্কের বিষয়টি নিয়ে ক্লিফোর্ড প্রথম মুখ খোলেন ২০১৬-তে। পরিস্থিতি বিবেচনা করে ক্লিফোর্ডের সঙ্গে চুক্তিতে যায় ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মিখায়েল কোহেন। মুখ বন্ধ রাখতে ১ লক্ষ ৩০ হাজার ডলার দেওয়া হয় ওই পর্নস্টারকে। ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিন্টনের বিরুদ্ধে রিপাবলিকান প্রার্থী হিসেবে সুবিধাজনক জায়গায় ছিলেন ট্রাম্প। নির্বাচনের ঠিক একমাস আগে যৌনসম্পর্ক সংক্রান্ত কেচ্ছা ফাঁস হলে ট্রাম্পের ভাবমূর্তি খারাপ হতে পারে। সমর্থন হারাতে পারেন ট্রাম্প। এরপরই ক্লিফোর্ডের আইনজীবী কিথ ডেভিডসনের সঙ্গে আলোচনায় বসেন কোহেন। মুখ বন্ধ রাখতে কিথ ডেভিডসনকে ১ লক্ষ ৩০ হাজার ডলার দেন কোহেন।

[OMG! শিশুদের ধূমপানে উৎসাহ দিচ্ছেন অভিভাবকরাই!]

বিষয়টি নিয়ে নিউইয়র্ক টাইমসের অনলাইন ম্যাগাজিনের সঙ্গেও আলোচনা করেছিলেন ক্লিফোর্ড। ট্রাম্পের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিজের মুখেই ম্যাগাজিন এডিটর জ্যাকব ওয়েজবার্গকে দিয়েছিলেন স্টেফনি ক্লিফোর্ড। তবে জার্নালের একটি বিবৃতিতে দেখা যাচ্ছে টাকা নিয়ে দর কষাকষির কাজে নিজে যুক্ত থাকার খবর নিয়ে মুখ খোলেননি কোহেন। তবে বলেছেন এই ধরনের সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন ট্রাম্প। এই স্বীকারোক্তির সাপেক্ষে কোহেন স্ট্রমি ড্যানিয়েলসের সই করা একটি বিবৃতিতও ওয়াল স্ট্রিট কর্তৃপক্ষকে পাঠান। যেখানে ট্রাম্পের থেকে টাকা নেওয়ার প্রসঙ্গ অস্বীকার করেছেন ওই পর্নস্টার। শুক্রবার ওয়ালস্ট্রিট জার্নালের এ হেন রিপোর্টের পরিপ্রেক্ষিতে হোয়াইট হাউস থেকে জানানো হয়, পুরোনো খবরের পুনাবৃত্তি হচ্ছে। প্রেসিডেন্ট নির্বাচনের আগেই খবরটি প্রকাশিত হয়েছিল। তখনই  অস্বীকার করা হয়। পাশাপাশি কোহেন অভিযোগ করেন, ইচ্ছে করেই একবছর ধরে মিথ্যে রটনাকে খবর করছে ওয়াল স্ট্রিট।

[ধর্ষণের প্রতিবাদ, ছোট্ট মেয়েকে নিয়েই স্টুডিওয় খবরপাঠ অ্যাঙ্করের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement