Advertisement
Advertisement
Donald Trump

‘২১ মার্চ আমায় গ্রেপ্তার করা হতে পারে’, কেন এমন আশঙ্কা ট্রাম্পের?

কী এমন অভিযোগ প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে?

Donald Trump says he will be arrested Tuesday | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:March 19, 2023 9:04 pm
  • Updated:March 19, 2023 9:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ২১ মার্চই গ্রেপ্তার করা হতে পারে তাঁকে। নিজেই এমন আশঙ্কা প্রকাশ করছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প! সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এ কথা।

সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ট্রাম্প লেখেন, আগামী মঙ্গলবারই তাঁকে গ্রেপ্তার করা হতে পারে। কিন্তু কেন এমন আশঙ্কা আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্টের? জানা গিয়েছে, এক পর্নতারকাকে মোটা টাকা ঘুষ দিয়ে মুখ বন্ধ করার অভিযোগ উঠেছে ট্রাম্পের (Donald Trump) বিরুদ্ধে। বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে ম্যানহাটন ডিস্ট্রিক্ট কোর্ট। আর সেই অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করতে পারে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: এবার OTT প্ল্যাটফর্মেও সেন্সর বোর্ড? ‘অশ্লীলতা চলবে না’, কড়া বার্তা কেন্দ্রীয় মন্ত্রীর]

সূত্রের খবর, পর্নতারকা স্টরমি ড্যানিয়েলের সঙ্গে আগে প্রণয়ের সম্পর্ক ছিল ট্রাম্পের। পরে ট্রাম্পের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন পর্নতারকা। ড্যানিয়েল যাতে ট্রাম্পের বিরুদ্ধে মুখ না খোলেন, তার জন্য আইনজীবী মারফত ১ লক্ষ ৩০ হাজার ডলার পাঠানো হয়েছিল। ট্রাম্প নিজেই ওই অর্থ পাঠিয়েছিলেন বলে অভিযোগ। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে ট্রাম্প। উলটে ম্যানহাটন আদালতের বিরুদ্ধেই তোপ দাগেন তিনি। ম্যানহাটন আদালতের প্রধান কৌঁসুলির সচিবালয়ের উদ্দেশে তিনি বলেন, “দুর্নীতিগ্রস্ত ও রাজনৈতিক পক্ষপাতদুষ্ট এই সচিবালয় আমায় আটকাতে চাইছে, যাতে আমি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে না লড়তে পারি।” তাঁর বিরুদ্ধে হওয়া ষড়যন্ত্রের বিরুদ্ধে সমর্থকদের সুর চড়ানোর আহ্বানও জানিয়েছেন। ওয়াকিবহাল মহলের মতে, নিজের ভাবমূর্তি যাতে কলঙ্কিত না হয়, সেই কারণেই এই প্রচেষ্টা ট্রাম্পের। এবার দেখার তাঁর আশঙ্কা সত্যি হয় কি না।

Advertisement

[আরও পড়ুন: আগামী মরশুম থেকে ভারতীয় ফুটবলে VAR-Lite! কী জানালেন ফেডারেশন প্রেসিডেন্ট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ