BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নরখাদক হয়ে উঠতে পারে দুই শিশুপুত্র! ‘বিশ্বকে বাঁচাতে’ সন্তানদের খুন বাবার

Published by: Paramita Paul |    Posted: August 14, 2021 2:25 pm|    Updated: August 14, 2021 2:25 pm

FBI says US man killed his 2 children over Serpent DNA | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভবিষ্যতে দৈত্য হয়ে উঠতে পারে দুই সন্তান। ‘পিশাচের’ ডিএনএ (Serpant DNA) বহণ করছে তারা।’ তাই বিশ্ববাসীকে দৈত্যদের হাত থেকে বাঁচাতে নিজের দুই সন্তানকে নৃশংসভাবে হত্যা করলেন বাবা। একুশ শতকে দাঁড়িয়ে স্রেফ কুসংস্কারের বশে এমন ঘটনা ঘটালেন এক মার্কিন নাগরিক (US Man)। যদিও তাকে গ্রেপ্তার করেছে আমেরিকার পুলিশ।

ম্যাথু টেলর কোলম্যান। বয়স ৪০ বছর। ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখের সংসার। কিন্তু কপালে সেই সুখ সইল কই! দুই ছেলের বয়স মোটে ২ বছর এবং ১০ মাস। বাড়ি থেকে অন্যত্র নিয়ে গিয়ো বড়শি ছোঁড়ার শিকারি বন্দুক দিয়ে তাদের হত্যা করে কোলম্যান। কিন্তু কেন?

[আরও পড়ুন: Kabul থেকে মাত্র ৫০ কিলোমিটার দূরে Taliban, আফগানিস্তানে নতুন ফৌজ পাঠাচ্ছে America]

ক্যালিফোর্নিয়ার পুলিশকে দেওয়া কোলম্যানের জবানবন্দি অনুসারে, QAnon এবং Illuminati-এর ষড়যন্ত্র তত্ত্ব নিয়ে পড়াশোনা করছিল সে। সেখান থেকে সে বুঝতে পারে, তার দুই সন্তানই ভবিষ্যতে নরখাদক হয়ে উঠতে পারে। পৃথিবীকে ধ্বংস করে দেবে। তাই তাদের হত্যা করে পৃথিবীকে রক্ষা করেছে সে। কোলম্যানের কথায়, আমার স্ত্রী সারপেন্ট ডিএনএ-র অধিকারী। যে ডিএনএ নরপিশাচ তৈরি করে। সেই ডিএনএ দুই সন্তানের দেহেও রয়েছে। তাই তাদের হত্যা করলাম।

অভিযুক্তের স্ত্রী জানিয়েছেন, দিন সাতেক আগে দুই সন্তানকে নিয়ে ক্যাম্প করতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল কোলম্যান। কিন্তু কোথায় ক্যাম্পেন করতে যাচ্ছে, তা সে বলে যায়নি। শুধু তাই নয়, তার পর থেকে ফোন বা মেসেজে যোগাযোগ করা যায়নি। এই ঘটনায় কোলম্যানের স্ত্রীর সন্দেহ দানা বাঁধে। তিনি পুলিশে খবর দেন। শেষে ‘ফাইন্ড মাই আইফোন’ অ্যাপের মাধ্যমে কোলম্যানের লোকেশন জানতে পারে পুলিশ। মেক্সিকোয় কুকীর্তি করে ক্যালিফোর্নিয়ায় ফিরে আসছিল কোলম্যান। তখনই তাকে আটক করা হয়। পরে জেরার মুখে নিজের কীর্তির কথা স্বীকার করে নেয় সে। একুশে শতকে দাঁড়িয়েও কোলম্যানের এমন কীর্তি দেখে স্তম্ভিত পুলিশও।

[আরও পড়ুন: ‘আফগানিস্তানে ফৌজ পাঠালে ফল ভাল হবে না’, এবার ভারতকে সরাসরি হুমকি তালিবানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে