BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ব্লাউজ পরে আসুন’, অন্তর্বাস পরে আসায় বিমানে উঠতে পারলেন না প্রাক্তন মিস ইউনিভার্স

Published by: Biswadip Dey |    Posted: January 15, 2022 6:50 pm|    Updated: January 15, 2022 6:52 pm

Former Miss Universe Olivia Culpo asked to 'cover up' by American airline | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত স্বল্প পোশাকে বিমানে উঠতে দেওয়া যাবে না। পরে আসতে হবে ব্লাউজ বা ওই ধরনের কোনও পোশাক। না, কোনও তালিবান অধ্যুষিত আফগানিস্তান নয়, খোদ আমেরিকাতেই (US) এমন যুক্তি দেখিয়ে বিমানে উঠতে দেওয়া হল না ২০১২ সালের মিস ইউনিভার্স (Miss Universe) অলিভিয়া কুলপোকে।

মার্কিন সেলেব্রিটি অলিভিয়া তাঁর বোন ও বয়ফ্রেন্ডের সঙ্গে মেক্সিকো যাচ্ছিলেন। সেই সময়ই আমেরিকান এয়ারলাইন্সের তরফে তাঁকে বিমানে উঠতে বাধা দেওয়া হয়। জানানো হয়, এভাবে অন্তর্বাস পরে বিমানে ওঠা যাবে না। পরে আসতে হবে ব্লাউজ জাতীয় কোনও পোশাক। জনপ্রিয় ওই মডেলের পরনে ছিল কালো ক্রপ টপ, সাইক্লিং শর্ট ও তার সঙ্গে মানানসই লং সোয়েটার। তাঁকে আটকে দেন এক গেট এজেন্ট। তাঁর বোন অরোরা কুলপো নিজের ইনস্টাগ্রামে ঘটনাটির ভিডিও শেয়ার করেছেন। তাঁর প্রশ্ন, ‘‘অলিভিয়া আর আমি কাবো সান লুকাস রিসর্টে যাচ্ছিলাম। ওর পোশাকটা একবার দেখুন। ওকে সুন্দর দেখাচ্ছে না? ঠিকঠাক দেখাচ্ছে না?’’

[আরও পড়ুন: India vs SA: কোনও শাস্তি নয়, স্ট্যাম্প মাইক বিতর্কে স্রেফ সতর্ক করে ছেড়ে দেওয়া হল কোহলিদের]

পরে অবশ্য দেখা যায়, বয়ফ্রেন্ডের হুডি দিয়ে শরীর ঢেকে রেখেছেন তিনি। এরপর আর তাঁকে আটকাননি বন্দর কর্মীরা। পরে অলিভিয়া অভিযোগ করেন, তাঁর চেয়েও স্বল্পবসনারা ওই বিমানে উঠেছিলেন। কিন্তু তাঁদের বাধা দেওয়া হয়নি। কেবল তাঁর ক্ষেত্রেই এতটা নিয়মের বিধি আরোপ করা হল।

অলিভিয়ার ভিডিওটা শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে। অনেকেই অলিভিয়ার দিকে তোপ দেগে বলেন, যে পোশাক সমুদ্র সৈকতে মানায় তা পরে কি বিমানবন্দরে আসা যায়। এই ধরনের পোশাক মোটেই মানানসই নয়। পাশাপাশি অলিভিয়াকে সমর্থনও করেছেন অনেকে। এক নেটিজেনকে প্রশ্ন করতে দেখা যায়, আর কবে এভাবে নারীর শরীর নিয়ে ফতোয়া জারি করা বন্ধ হবে? আরেক নেটিজেন লেখেন, অলিভিয়াকে ওই পোশাকেও সুন্দর মানিয়েছে।

[আরও পড়ুন: ‘মানুষের জন্য ক্ষতিকর’ তকমা দিয়ে ফের ডিটেনশনে রাখা হল নোভাক জকোভিচকে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে