BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যাত্রীদের খাবার চুরি করে খাচ্ছেন বিমানসেবিকা, ভাইরাল ভাজ্জির ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 13, 2018 1:25 pm|    Updated: September 17, 2019 5:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে বসে খাবার খেতে গিয়ে কখনও মনে হয়েছে, খাবারের পরিমাণ কম? তাহলে এর জন্য বিমান কর্তৃপক্ষকে দায়ী করবেন না। কারণ আপনার হাতে আসার আগেই তার খানিকটা ঢুকে যাচ্ছে বিমানসেবিকার পেটে! হ্যাঁ, হরভজন সিংয়ের পোস্ট করা একটি ভিডিওতে এমনই ঘটনা ধরা পড়েছে।

[ONGC-র চপার ভেঙে পড়ল আরব সাগরে, ৪ যাত্রীর সলিলসমাধি]

বিরাট কোহলিরা যখন দক্ষিণ আফ্রিকায় কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি, তখন আন্তঃরাজ্য সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে ব্যস্ত হরভজন। তবে ভারতীয় অফ-স্পিনার সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয়। দেশ ও সমাজের বিভিন্ন ধরনের ইস্যু নিয়েই বক্তব্য রাখতে দেখা যায় তাঁকে। আর শুক্রবার তিনি যে ভিডিওটি পোস্ট করলেন, তা তো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক বিমানসেবিকা গোপনে যাত্রীদের খাবারের প্যাকেট থেকেই খাবার খাচ্ছেন। তারপরই প্যাকেটবন্দি হয়ে সেই খাবার দেওয়া হবে যাত্রীদের। ভিডিওটি পোস্ট করে ভাজ্জি লিখেছেন, “আপনি যদি বিমানে খাবারের প্যাকেটে কম চিকেন পান, তাহলে ভাববেন না বিমান সংস্থা খরচ বাঁচাতে খাবারের পরিমাণ কমিয়ে দিয়েছে। এর কারণ কিন্তু অন্য হতেই পারে।” যদিও কোন বিমান সংস্থার সেবিকা এই কাণ্ড ঘটিয়েছেন, তা গোপনই রেখেছেন পাঞ্জাব দা পুত্তর।

ভাজ্জির গুগলিতে ক্লিন বোল্ড সেবিকা। ভিডিওটি নিয়ে ইতিমধ্যেই নেটদুনিয়ায় চর্চা শুরু হয়েছে। অনেকে মজা করে বলছেন, “যাক, অন্তত বিমানসেবিকার ওই খাবারের স্বাদ পছন্দ হয়েছে। নাহলে বিমানের খাবার মুখে দেওয়ারও যোগ্য হয় না।” অনেকে আবার বলছেন, “খিদে সহ্য না করতে পেরেই হয়তো এই কাণ্ড করেছেন তিনি।” তবে বিমান কর্মী ও সেবিকাদের জন্য বিমানে আলাদা খাবারের ব্যবস্থা থাকে। তা সত্ত্বেও ওই সেবিকার এ ধরনের কাজ বেশ হতাশাজনক। তাছাড়া সেবিকার খাওয়া খাবারই অতর্কিতে দিয়ে দেওয়া হয় যাত্রীদের। যাতে রোগ ছড়ানোর সম্ভাবনাও থেকে যায়। তাই ভারতীয় ক্রিকেটের টার্বুনেটরের এই ভিডিও যাত্রীদের যে চিন্তায় ফেলে দিল, তা বলাইবাহুল্য।

[জানেন, ভারতে কোন সম্প্রদায়ের মানুষ সবচেয়ে বেশি ধনী?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement