Advertisement
Advertisement

Breaking News

৩০টি ধর্ষণ করেও রেহাই এডস আক্রান্ত ধর্মযাজকের!

ধর্মযাজক হয়েও এমন ঘৃণ্য অপরাধের পর তিনি রেহাই পেলেন কী করে?

HIV positive Mexican priest who raped 30 girls, let off by Catholic Church
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:September 24, 2016 5:49 pm
  • Updated:September 24, 2016 8:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজ কর্মফলেই তাঁর শরীরে এসেছিল এইচআইভি পজিটিভের বীজ! অতঃপর সেই রোগ ধর্ষণের মাধ্যমে ৩০জন নারীর শরীরেও সঞ্চারিত করেছেন তিনি! তার পরেও গির্জা বেমালুম রেহাই দিল এক ধর্মযাজককে!

ঘটনাটি মেক্সিকোর। ধর্মযাজকের নাম হোসে গার্সিয়া আতাউলফো! ধর্মযাজক হয়েও এমন ঘৃণ্য অপরাধের পর তিনি রেহাই পেলেন কী করে?

Advertisement

মেক্সিকোর আর্চডায়োসেসের হুকুমে! মেক্সিকোর ক্যাথলিক খ্রিস্টসমাজের সর্বেসর্বা এই আর্চডায়োসেস মনে করেন, আতাউলফো নির্দোষ! পবিত্র ধর্মযাজককে কলুষিত করার জন্য এ সবই না কি হীনমতি নারীদের ষড়যন্ত্র! ফলে দুষ্কর্মের কথা জানাজানি হওয়ার পরেও জনসমক্ষে সসম্মানেই ঘুরে বেড়াচ্ছেন আতাউলফো।

Advertisement

খবর বলছে, এখনও পর্যন্ত নানা বয়সের ৩০জন মহিলাকে ধর্ষণ করেছেন এই ধর্মযাজক! তাঁর লালসার হাত থেকে রেহাই পায়নি পাঁচ বছরের শিশুকন্যাও! তাঁরা সবাই এখন শরীরে এইআইচভি-র বীজ নিয়ে মৃত্যুর অপেক্ষায় দিন গুনছেন!

কিন্তু, চুপ করে বসে থাকেননি দুই রমণী! তাঁরা ধর্মযাজকের এই কুকীর্তি ফাঁস করে দেন। তাঁদের এগিয়ে আসার অনুপ্রেরণাতেই মুখ খোলেন বাকিরাও! কিন্তু, গির্জা তার ধর্মযাজকের কোনও দোষই দেখছে না।

আপাতত, ওই দুই নির্যাতিতা রমণী ভ্যাটিকান সিটিতে গিয়ে পোপের সঙ্গে দেখা করবেন বলে মনস্থির করেছেন! তাঁদের আশা, একমাত্র পোপ ফ্রান্সিসই তাঁদের সহায় হবেন!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ