BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আধ্যাত্মিক গুরুকে গোপনে বিয়ে করলেন ইমরান খান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 6, 2018 12:05 pm|    Updated: January 6, 2018 12:30 pm

An Images

১ তারিখেই নিকাহ সম্পন্ন!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অত্যন্ত গোপনে তৃতীয়বারের জন্য বিয়েটি সেরে ফেলেছেন প্রাক্তন পাক ক্রিকেটার ইমরান খান। শোনা যাচ্ছে, পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই) প্রধান নাকি আধ্যাত্মিক গুরুকে বিয়ে করেছেন। নতুন বছরের প্রথম দিনটিতে লাহোরে অত্যন্ত গোপনীয়তার সঙ্গে নিকাহ সম্পন্ন হয়েছে। বিয়ের আসর বসেছিল লাহোরের ওয়াই সেক্টরের ডিফেন্স হাউজিংয়ে। কনের আত্মীয়ের বাড়িতে। কাজির ভূমিকায় ছিলেন পিটিআই-র কোর কমিটির সদস্য মুফতি সইদ। ২০১৫-তে ইমরান যখন রেহাম খানকে বিয়ে করেন তখনও কাজির কাজটি তিনিই করেছেন। দলের রাজনৈতিক সম্পাদক আওন চৌধুরি দলীয় প্রধানের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিভিন্ন সূত্র এই খবরে সিলমোহর দিয়েছে। ১ তারিখে লাহোরে ইমরান খানের সঙ্গে ছিলেন আওন চৌধুরি। যদিও বিয়ে সংক্রান্ত যাবতীয় তথ্য এককথায় নাকচ করে দিয়েছেন তিনি।

[তুষারশুভ্র উত্তর সিকিমের লাচুং-লাচেন, দার্জিলিংয়েও তাপমাত্রা হিমাঙ্কের নিচে]

দলের তরফেও এই বিয়ের খবরকে আমল দেওয়া হয়নি। দলের মুখপাত্র নাইমুল হক এক বিবৃতিতে জানিয়েছেন, ‘প্রায় ৩৫ বছর ধরে আমি তাঁর সঙ্গে আছি। পুরো সময়টাতেই তাঁর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখার চেষ্টা করে এসেছি। তারপরেও চূড়ান্ত আত্মবিশ্বাসের সঙ্গে বলছি এমন কিছুই ঘটেনি।যদি বিয়ের কোনও পরিকল্পনা থেকেও থাকে তবে তা ২০১৮-র সাধারণ নির্বাচনের পরেই ঘটবে।’

জানা গিয়েছে, আধ্যাত্মিক গুরু আদতে ইমরান খানের বান্ধবী। এই মুহূর্তে ইমরানের নববিবাহিতা স্ত্রী হিসেবে যার নামে গুজব ছড়িয়েছে। মাস কয়েক আগে সেই মহিলা বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন। প্রধানত আধ্যাত্মিক কারণেই তাঁরা বিবাহ বিচ্ছেদে গিয়েছেন। এমনটাই জানিয়েছেন মহিলার প্রাক্তন স্বামী। তিনিও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ প্রধানের সঙ্গে প্রাক্তন স্ত্রীর বিয়ের খবর অস্বীকার করেছেন।

[শহরে চালকহীন মেট্রোর রেক, ঝাঁ চকচকে কোচে স্বপ্নের সফর]

উল্লেখ্য, ১৯৯৫-র ১৬ মে প্রথম বিয়ের পিড়িতে বসেন এই খ্যাতনামা পাকিস্তানি ক্রিকেটার। প্রথম স্ত্রীর নাম জেমাইমা খান। ২০০৪-এ বিবাহ বিচ্ছেদের পর এক টিভি তারকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। ২০১৫-তে রেহম খানের সঙ্গে বিয়ে হয়। এই বিয়ের মেয়াদ মাত্র ১০ মাস। আধ্যাত্মিক গুরুকে বিয়ে করে (আদৌ বিয়েটা হলে) তৃতীয়বারের জন্য বিবাহিত হলেন ইমরান খান।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement