BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাঝ আকাশে স্ত্রীর পাশে বসেই ঘুমন্ত মহিলার শ্লীলতাহানি ভারতীয় যুবকের

Published by: Bishakha Pal |    Posted: August 18, 2018 3:02 pm|    Updated: August 18, 2018 3:02 pm

Indian techie held for groping American woman on plane

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানের মধ্যে এক ঘুমন্ত মহিলাকে শ্লীলতাহানি করার দায়ে দোষী সাব্যস্ত হল এক ভারতীয়। বছর পঁয়ত্রিশের ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ ছিল, তার স্ত্রী পাশে বসা অবস্থাতেই সে ওই মহিলাকে শ্লীলতাহানি করে। আদালত তাকে দোষী সাব্যস্ত করেছে।

ওই ব্যক্তির নাম প্রভু রমামূর্তি। একটি আইটি কোম্পানিতে দু’বছর ধরে কাজ করত সে। থাকত রচেস্টার হিল এলাকায়। আগামী ১২ ডিসেম্বর তাকে সাজা শোনাবে মার্কিন ডিস্ট্রিক্ট জাজ টেরেন্স বের্গ। এখন তাকে জেল হেফাজতে রাখা হয়েছে। যদি আদালত তাকে মুক্তি দেয় তবে আমেরিকায় তার আর থাকার জায়গা হবে না। তাকে ভারতে ফেরত পাঠানো হবে বলে জানা গিয়েছে।

ফেসবুকে বাজপেয়ীর সমালোচনা, অধ্যাপককে গণপিটুনি দিয়ে পোড়ানোর চেষ্টা ]

ঘটনাটি ঘটে ৭ মাস আগে। স্পিরিট এয়ালাইন্সের একটি বিমানে এক ২২ বছরের যুবতীকে অযাচিত স্পর্শ করে অভিযুক্ত ব্যক্তি। লাস ভেগাস থেকে আসছিল বিমানটি। ঘটনার সময় ওই মহিলা ঘুমোচ্ছিলেন। অভিযুক্তের পাশেই বসেছিলেন তার স্ত্রী। ওই মহিলাকে শ্লীলতাহনির দায়ে মিশিগানের ডেট্রয়েটের ফেডেরাল জুরি রমামূর্তিকে দোষী সাব্যস্ত করে। পাঁচ দিনের শুনানির পর তাকে দোষী সাব্যস্ত করতে চার ঘণ্টার বেশি সময় লাগায়নি আদালত।

মার্কিন আইনজীবী ম্যাথু জানিয়েছেন, এই ধরনের ঘটনা মোটেই বরদাস্ত করা যায় না। কারোর পরিস্থিতির সুযোগ নেওয়া উচিত নয়। রমামূর্তি সেটাই করেছে। আদালত যে তাঁদের সঙ্গে এ বিষয়ে একমত হয়েছে, তাতেই তারা খুশি। নির্যাতিতা যে নিজেই ঘটনার কথা প্রকাশ করেছেন, এর জন্য তাঁর সাহসের তারিফ করেছেন আইনজীবী।

আরও ভয়াবহ কেরলের বন্যা পরিস্থিতি, সরেজমিনে খতিয়ে দেখতে কোচিতে মোদি ]

ওই মহিলা জানিয়েছেন, বিমানে তিনি ঘুমোচ্ছিলেন। তাঁর সিট পড়েছিল রমামূর্তির পাশে। রমামূর্তির স্ত্রী তার পাশের সিটেই বসেছিলেন। হঠাৎ ঘুম থেকে উঠে তিনি দেখেন তাঁর প্যান্টের বোতাম খেলা। জামাও আটকানো নেই। ঘুম ভেঙে যেতেই রমামূর্তি সতর্ক হয়ে যায়। ওই মহিলাকে ছেড়ে দেয় সে। সঙ্গে সঙ্গেই ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট ডেকে গোটা ঘটনার কথা জানান তিনি।

ঘটনার তদন্ত চলার সময় রমামূর্তি বলেছিল, সে নিজেই ঘুমোচ্ছিল। ঘটনার বিষয়ে সে কিছু জানে না। কিন্তু পরে সে জানায়, সে “হয়তো” ওই মহিলার অন্তর্বাস খুলেছিল আর তার বুকে হাত দিয়েছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে