Advertisement
Advertisement
Kate Middleton

জীবন শুধুই সাদা-কালো? ক্যানসারের চিকিৎসা সেরে জনসমক্ষে কেট, পোশাক নিয়ে চর্চা

কেমন আছেন এখন তিনি? নিজের স্বাস্থ্যের ব্যাপারে এবার মুখে কুলুপ এঁটেছেন রাজবধূ।

Kate Middleton makes first public appearance since cancer diagnosis, her dress becomes talk of the town
Published by: Sucheta Sengupta
  • Posted:June 15, 2024 7:10 pm
  • Updated:June 15, 2024 7:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন নতুন করে ফিরে আসা, জীবনের পথে। যে জীবন সুস্থ, স্বাভাবিক, খুব বেশি রং নেই, তবু আপাত স্থিতিশীলতা বিরাজমান। তাই তো তাঁর ফিরে আসার পথেও এত আনন্দ, আয়োজন। ক্যানসারের চিকিৎসা সেরে প্রায় তিনমাস পর জনসমক্ষে এলেন ব্রিটিশ (UK) রাজবধূ কেট মিডলটন। শনিবার ভারতীয় সময় বিকেল নাগাদ তিন সন্তানের সঙ্গে প্রকাশ্যে দেখা গেল প্রিন্সেস অফ ওয়েলস। পরনে তাঁরা সাদা-কালো পোশাক। এদিন রাজা চার্লসের জন্মদিনের অনুষ্ঠানে ব্রিটিশ সেনাবাহিনীর কুচকাওয়াজ (Military Parade) অনুষ্ঠানে অংশ নিলেন কেট ও তাঁর সন্তানরা। এতদিন পর রাজবধূকে জনসমক্ষে দেখে খুশি ব্রিটেনের আমজনতা। তবে ইতিমধ্যে তাঁর পোশাক নিয়ে চর্চাও শুরু হয়েছে। শুধুই কেন সাদা-কালো (Black and White) পোশাক তাঁর পরনে? এ কি কোনও বিশেষ ইঙ্গিত?

শনিবার মধ্য লন্ডনে রাজা তৃতীয় চার্লসের জন্মদিনে ঐতিহ্যবাহী ‘ট্রুপিং দ্য কালার ২০২৪ প্যারেড’ অনুষ্ঠানেই দেখা যাবে প্রিন্সেস অফ ওয়েলসকে – এ খবর জানাই ছিল। শুক্রবার নিজেই তা জানান কেট। শুধু অপেক্ষা ছিল জনসমক্ষে তাঁর আসার। বিকেল নাগাদ অপেক্ষার অবসান ঘটল। সকলের সামনে এলেন ৪২ বছরের ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন (Kate Middleton)। পরনে সাদা-কালো হাঁটুঝুল গাউন, মাথায় একই রঙের টুপি, কানে হীরের দুল, হাতে কালো ক্লাচ। সঙ্গে ৩ সন্তান – প্রিন্স জর্জ, প্রিন্স লুইস ও প্রিন্সেস শার্লট। বাচ্চাদের পরনেও রাজকীয় পোশাক। অনেকেই কেটের নতুন করে এভাবে জনসমক্ষে আসা নিয়ে আপ্লুত। সুখবর শুনে কেউ কেউ বলছেন, ‘আমাদের ভাবী রানি’।

Advertisement

[আরও পড়ুন: ওরির প্রেমে হাবুডুবু উরফি! গালে চুমু দিয়ে দিলেন বিয়ের প্রস্তাব]

গত মার্চ মাসে এক ভিডিও বার্তায় ব্রিটিশ রাজবধূ নিজেই ক্যানসারে (Cancer)আক্রান্ত হওয়ার খবর জানান। কেমোথেরাপির জন্য আগামী তিনমাস হাসপাতালেও ভর্তি হতে পারেন, তাও বলেছিলেন। কঠিন সময় দ্রুত পেরিয়ে যেতে চেয়েছিলেন তিনি ও তাঁর পরিবার। আশ্বাসও দিয়েছিলেন, চিকিৎসা সম্পূর্ণ করে তিনি ফের জনতার মাঝে ফিরবেন। সেই কথা রাখলেন কেট মিডলটন। বিশেষ দিনেই এলেন বহির্জগতে। কেমন আছেন এখন তিনি? দেখে বোঝার উপায় বিশেষ নেই। আর নিজের স্বাস্থ্যের ব্যাপারে এবার মুখে কুলুপ এঁটেছেন রাজবধূ। তবে কি সাদা-কালো পোশাকেই লুকিয়ে যাবতীয় উত্তর?

Advertisement

[আরও পড়ুন: পছন্দের বিষয়ে ফেল? রেজাল্ট ফিরিয়ে আবারও বসা যাবে উচ্চমাধ্যমিকে, সুযোগ দিল বোর্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ