BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বহুতল থেকে ঝাঁপ পরিচারিকার, না বাঁচিয়ে ভিডিও তুললেন মালকিন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 31, 2017 4:08 pm|    Updated: March 31, 2017 4:12 pm

land lady clicked pics as woman tries to commit suicide

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচারিকা ব্যালকনি থেকে পড়ে যাচ্ছেন। অথচ বাঁচাতে যাননি মালকিন। বরং তাঁর আত্মহত্যার ভিডিও তোলেন এবং পরে ১২ সেকেন্ডের ভিডিওটি সোশ্যাল সাইটে পোস্টও করে ফেলেন। একবারের জন্যও তাঁকে বাঁচানোর চেষ্টা করেননি। ঘটনাটি ঘটেছে কুয়েতে। যদিও এই অমানবিক কাজের জন্যই ওই গৃহকর্ত্রীকে ইতিমধ্যে আটক করেছে পুলিশ। শুক্রবার স্থানীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে।

[কার ‘পিরিয়ডস’ চলছে, জানতে ৭০ ছাত্রীর নগ্ন তল্লাশি স্কুলেই]

ওই মহিলার পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, পরিচারিকা আত্মহত্যা করার জন্য সাততলা বাড়ির ছাদ থেকে লাফ দিতে যান। কিন্তু শেষমুহূর্তে হঠাৎই সিদ্ধান্ত বদল করলেও শেষরক্ষা হয়নি। শেষে একহাত দিয়ে জানালার ফ্রেম ধরে ঝুলে থাকেন। বাঁচানোর জন্য আর্জি জানাতে থাকেন। কিন্তু গৃহকর্ত্রী এগিয়ে আসেননি। তিনি ভিডিও তুলতেই ব্যস্ত ছিলেন। এরপরেই ওই পরিচারিকার হাত পিছলে যায়। তবে তিনি নরম কিছুর উপর পড়ায় এ যাত্রায় বেঁচে যান। পরে পুলিশ এসে ওই পরিচারিকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরিচারিকার নাক ও কান দিয়ে অনবরত রক্ত পড়ছিল এবং তাঁর হাত ভেঙে যায়।

[স্বল্প সঞ্চয়ে কমল সুদের হার]

গোটা ঘটনার তদন্তে নামে পুলিশ। তদন্তে জানা যায়, কুয়েতের ওই মালকিন পরিচারিকাকে না বাঁচিয়ে তাঁকে ঝাঁপ দিতে উৎসাহ দিয়েছেন। তাই তাঁকে আটক করে পুলিশ। তবে ওই পরিচারিকা কেন আত্মহত্যার চেষ্টা করলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। পুলিশকে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে আদালতে তা পেশ করার নির্দেশ দেওয়া হয়েছে। কুয়েতে ৬ লক্ষেরও বেশি মানুষ পরিচারক বা পরিচারিকা হিসেবে কাজ করেন। যাদের মধ্যে অধিকাংশই এশিয়ার। তাঁদের প্রায় প্রত্যেকেরই অভিযোগ তাঁদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়, যখন-তখন হেনস্তা চলে এবং এমনকী নিয়মিত বেতনও পান না তাঁরা।

[পাকিস্তানে ফিদায়েঁ হামলা, মৃত অন্তত ২২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে