BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টাইমস স্কোয়্যারের বিলবোর্ডে ভেসে উঠবেন ‘শ্রী রাম’, ৫ আগস্ট ইতিহাসের সাক্ষী হবে গোটা বিশ্ব

Published by: Subhamay Mandal |    Posted: July 30, 2020 4:14 pm|    Updated: July 30, 2020 4:14 pm

Lord Ram's Images To Be Displayed At New York's Times Square On August 5

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে আগামী ৫ আগস্ট। ওইদিনই অযোধ্যায় হিন্দুদের বহু প্রতীক্ষিত রাম মন্দিরের ভূমি পুজো ও শিলান্যাস অনুষ্ঠান রয়েছে। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত দিয়ে মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন হবে। আর সেইদিনই ভগবান শ্রী রাম ও রাম মন্দিরের থ্রি ডি ছবি সুদূর মার্কিন মুলুকের নিউ ইয়র্কের ঐতিহ্যবাহী টাইমস স্কোয়্যারের বিলবোর্ডে ভেসে উঠবে। ওইদিন ভারতের পাশাপাশি এক ঐতিহাসিক মূহূর্তের সাক্ষী থাকবে মার্কিন যুক্তরাষ্ট্রও।

আমেরিকান ইন্ডিয়া পাবলিক অ্যাফেয়ার কমিটির প্রধান তথা হিন্দুত্ববাদী নেতা জগদীশ সেহওয়ানি বুধবরা জানিয়েছেন, আগামী ৫ আগস্ট এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে চান প্রবাসী ভারতীয়রাও। ওইদিন রাম মন্দিরের ভূমি পুজোর পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ওইদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত হিন্দি ও ইংরাজিতে লেখা জয় শ্রী রাম, রাম ও রাম মন্দিরের থ্রি ডি ছবি এবং প্রধানমন্ত্রীর শিলান্যাসের ছবি ভেসে উঠবে Nasdaq বিলবোর্ডে। ১৭ হাজার স্কোয়্যার ফুটের বিশাল LED স্ক্রিনে ভেসে উঠবে সেইসব ছবি।

[আরও পড়ুন: রাম মন্দিরের ভূমিপুজোর আগেই করোনা আক্রান্ত দায়িত্বে থাকা পুুরোহিত]

জগদীশ জানিয়েছেন, শতাব্দীর অন্যতম ঐতিহাসিক অনুষ্ঠান রাম মন্দিরের শিলান্যাস। মানব জীবনে এরকম দুর্লভ ঘটনা বারবার আসে না। তাই রাম মন্দিরের অনুষ্ঠানের ছবি আমরা আইকনিক টাইমস স্কোয়্যারে দেখানোর সিদ্ধান্ত নিয়েছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে রাম মন্দির নির্মাণ বিশ্বের সমস্ত হিন্দুর জন্য এক গর্বের মূহূর্ত। ছ’বছর আগেও এমনটা সম্ভব বলে মনে হত না। কিন্তু ভারতের প্রধানমন্ত্রীর হওয়ার পর নরেন্দ্র মোদি হিন্দুদের আশা পূরণ করেছেন।

[আরও পড়ুন: রাম মন্দিরের ভূমিপুজোর তোড়জোড়ের মাঝেই অযোধ্যায় শুরু মসজিদ নির্মাণের প্রস্তুতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে