১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হলিউড সিনেমায় অভিনয় করতে চলেছেন বিশ্বের সবচেয়ে লম্বা মডেল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 15, 2017 10:57 am|    Updated: September 28, 2019 5:08 pm

Meet the world’s tallest model Ekaterina Lisina with 6ft 9in height

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবিগুরুর তালগাছ এক পায়েই দাঁড়িয়ে থাকত। কিন্তু রাশিয়ান মডেল একাতেরিনা লিজিনা দুই পায়েই দাঁড়ান ক্যামেরার সামনে। আর তাঁর ছবি তোলার জন্য ক্যামেরাম্যানকে উঠতে হয় মই বেয়ে। কারণ ইনিই বিশ্বের সবচেয়ে লম্বা মডেল। যাঁর উচ্চতা প্রায় সাত ফুট। ইতিমধ্যেই বেশ প্রসিদ্ধ একাতেরিনা। তাঁর এই উচ্চতার কাহিনি আগেই উঠে এসেছে সংবাদের শিরোনামে। আর এই খবরের সৌজনেই জীবনের সবচেয়ে সুযোগটি পেয়ে গেলেন রাশিয়ান কন্যা। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি।

1

[মোহময়ী স্বরে ‘রাত জাগাতে’ হাজির ‘তুমহারি সুলু’]

রাশিয়ার পেনজা এলাকার বাসিন্দা একাতেরিনা। ছোট থেকেই উচ্চতা বেশি ছিল তাঁর। এক ৬ ফুট ৯ ইঞ্চির এই শরীরে সবচেয়ে বেশি লম্বা তাঁর পা। যার দৈর্ঘ প্রায় ৫২ ইঞ্চি। এই পা যুগলই তাঁকে জায়গা করে দিয়েছিল স্থানীয় বাস্কেটবল টিমে। ধীরে ধীরে যা একাতেরিনার সবচেয়ে প্রিয় খেলা হয়ে ওঠে। একসময় জাতীয় দলেও খেলেছেন ২৯ বছরের মডেল। দেশের হয়ে ওলিম্পিক গিয়ে ব্রোঞ্জ মেডেলও ছিনিয়ে এনেছেন। পেয়েছেন ‘বিগ ফুট’-এর তকমা। গোটা রাশিয়ায় বিখ্যাত তিনি।

3

[প্রেম-পরকীয়া-যৌনতায় সাবালক হয়ে আসছে ‘হ্যালো’]

এখন এই খ্যাতি ছড়িয়েছে সারা বিশ্বে। বিভিন্ন সময়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন একাতেরিনার এই উচ্চতা। ইতিমধ্যে নিজের লম্বা পদযুগলের সৌজন্যে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে খাতায় নাম লিখিয়ে ফেলেছেন ২৯ বছরের মডেল। দেখতে-শুনতে এবং কথা বলাতেও বেশ ভাল একাতেরিনা। তাই সিনেমার অফারটিও পেয়ে গিয়েছেন তিনি। শোনা গিয়েছে রাগবি গার্লস নামে এক হলিউড ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। নিজের এই উচ্চতা নিয়ে গর্বিত একাতেরিনা। এর জন্য তাঁর কোনও সমস্যা হয় না। অন্যান্য মানুষের মতোই তাঁর জীবনের রোজনামচা। এখন পরচিতি বেড়েছে। হলিউডে সুযোগ এনে দিয়েছে স্টার তকমা। রোজগারও বেশ ভালই হচ্ছে। লাইফ সেটলডই বলা যায়। শুধু একটি অপূর্ণ চাহিদা রয়ে গিয়েছে ২৯ বছরের যুবতীর। একজন জীবনসঙ্গী চাই তাঁর। লম্বায় একটু খাটো হলেও চলবে। তবে ঘন কালো চুল ও বাদামি চোখ হতেই হবে।

4

[সাহিত্যের মহোৎসব: পাঠকের হাতে ‘শারদীয় সংবাদ প্রতিদিন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে