BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তাক লাগানো ‘লং লেগস’, বিশ্বরেকর্ডের অপেক্ষায় এই প্রাক্তন অলিম্পিয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 1, 2017 12:30 pm|    Updated: July 1, 2017 12:30 pm

Model with world's longest Legs aims to set a new world record

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের লং লেগস। প্রত্যেক পুরুষের কাছেই আকর্ষণের বিষয়। বিশেষ করে সুন্দরী মডেলদের লং লেগেই ঘায়েল হন পুরুষরা। কিন্তু এই সুন্দরীর পা দেখলে যে কেউ চমকে উঠবেন। হ্যাঁ, এই পা জোড়াই তাঁর সম্পদ। আর এই সম্পদ দিয়েই বিশ্বরেকর্ড গড়লেন ইকাটেরিনা লিসিনা।

model1

মডেলের পাশাপাশি লিসিনার আরেকটি পরিচয় হল তিনি প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড়। অলিম্পিকে পদকও জিতেছেন। প্রথমে জেনে নিন তাঁর উচ্চতা কত। নিঃসন্দেহে আপনার আন্দাজের বাইরে। ৬ ফুট ৯ ইঞ্চি। এমন উচ্চতার পুরুষও এ বিশ্বে বিরল। এবার আসা যাক তাঁর সেক্সি লং লেগসের কথায়। শুনলে বিশ্বাস নাও হতে পারে। তাঁর পায়ের দৈর্ঘ্য ৫২.৪ ইঞ্চি। আর সেই কারণেই রুশ লিসিনা সকলের থেকে এক্কেবারে আলাদা। ইতিমধ্যেই নিজের দেশ থেকে সবচেয়ে বেশি উচ্চতার মডেলের শিরোপা পেয়েছেন তিনি। তাঁর আশপাশ দিয়ে হেঁটে যেতেও কেমন যেন ইতস্তত বোধ করেন সাধারণ মানুষ। অনেকেই বলেন, মনে হয় যেন কোনও উঁচু টাওয়ারের পাশ দিয়ে চলেছেন। তবে চমকের এখানেই শেষ নয়। রাশিয়ায়
মডেলদের তালিকায় দীর্ঘতম পায়ের পাতার মালকিনও তিনিই। পাতার মাপ হল ১২ ইঞ্চি।

[OMG! মাত্র ৪৯৯ টাকায় পেতে পারেন এই স্মার্টফোন!]

বাস্কেটবল কোর্টকে বিদায় জানিয়ে আপাতত তিনি পুরোদস্তুর মডেল। আর এবার দুনিয়ার সবচেয়ে লম্বা মডেল হিসেবে বিশ্বরেকর্ড গড়তে চান ২৯ বছরের লিসিনা। বলছেন, “এখনও পর্যন্ত এই রেকর্ডের মালকিন আমাজন ইভ। যাঁর উচ্চতা ৬ ফুট ৮ ইঞ্চি। অর্থাৎ আমার থেকে ১ ইঞ্চি কম। পায়ের দৈর্ঘ্যেও আমিই এগিয়ে। তাই বিশ্বের সর্বোচ্চ মডেল হিসেবে রেকর্ড বুকে আমি নিজের নামই দেখতে চাই।”

41E6CBE300000

লিসিনার বাবা জানাচ্ছেন, জন্মের সময়ই মেয়ের পা অন্য সদ্যোজাতদের তুলনায় অনেক বেশি লম্বা ছিল। সেই কারণেই মেয়ের হাতে বাস্কেটবল তুলে দিয়েছিলেন। তবে মেয়ে আপাতত মডেল হিসেবেই খুশি। অন্যদের থেকে অনেকটা উপরে থাকতে কেমন লাগে তাঁর? লিসিনা জানালেন, “রাস্তাঘাটে মানুষ বেশ অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে। আশা করি, বিশ্ব রেকর্ড গড়ে ফেলতে পারলে আরও বেশি করে দৃষ্টি আকর্ষণ করব। আর এই বিশেষ উচ্চতা মডেলিং কেরিয়ারেও আমায় সাফল্য এনে দেবে।”

[বিখ্যাত ‘রেড ফোর্ট ট্রায়াল’ উঠে এল সিনেমার পর্দায়, সংসদে হল ট্রেলার লঞ্চ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে