BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়ের বদলে কার বিছানায় গেলেন মা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 12, 2016 1:16 pm|    Updated: February 7, 2019 6:18 am

Mum’s surprise visit to daughter’s university goes horribly wrong

এক দিকে যখন মাদার্স ডে-র সময়ে মায়ের সঙ্গে সবার হাসিমুখের ছবিতে উপচে পড়ছে সোশ্যাল মিডিয়া, ঠিক তখনই ঘটল ঘটনাটা! বছর সাতান্নর ডিয়ানা পিলিং ঠিক করলেন তাঁর একমাত্র মেয়েটাকে একটা সারপ্রাইজ ভিজিট দেবেন!

যেমন ভাবা, তেমন কাজ! গুচ্ছের পয়সা খরচ করে উটা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছলেন ডিয়ানা। মাথায় একটাই ফন্দি- কী ভাবে প্রথম দেখাতেই চমকে দেবেন মেয়েকে।

যদিও প্রথম দেখায় চমকে দেওয়াটা হল না। আঠেরো বছরের মেয়ে, সে কখনও নিজের ডর্মিটরিতে ঘরবন্দি হয়ে থাকে না কি! ম্যাকেনা পিলিংও তাই নিজের ঘরে নেই, এমনটাই ভেবে নিলেন ডিয়ানা।

তা বলে দমে যাওয়ার পাত্রীই নন এই বছর সাতান্নর মা! সটান গিয়ে হানা দিলেন মেয়ের ডর্মিটরিতে। বিছানায় শরীর ফেললেন এবং ক্লিক ক্লিক করে তুলে ফেললেন একখানা সেলফি। তার পর আর সেটা মেয়েকে টুইট করে দিতে কত ক্ষণ!

ছবিটার সঙ্গে টুইটে লিখেছিলেন ডিয়ানা, ”দ্যাখ তো আমি কোথায়! তুই কোথায় আছিস?”

টুইট দেখেই কিন্তু চোখ কপালে ওঠে ম্যাকেনার! অবাক তিনি হন ঠিকই, কিন্তু মা যে ভাবে ভেবেছিলেন, সে ভাবে নয়! তাই সঙ্গে সঙ্গে রি-টুইট করেন ম্যাকেনা, ”কোথায় এটা? আমি কিন্তু নিজের ডর্মেই আছি। প্লিজ বলো না, তুমি অন্য কারও ডর্মে, অন্য কারও বিছানায় আছো!”

মেয়ের টুইটে ভুল ভাঙে ডিয়ানার! পত্রপাঠ ব্যাগ নিয়ে মেয়ের ঘরের দিকে ছুট লাগান তিনি!

তবে, ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। কেন না, যখনই টুইটারে ঢুকছেন ম্যাকেনা, দেখছেন সবাই পোস্টটা রি-টুইট করে হাসাহাসি শুরু করেছে।
মা-মেয়ের এই টুইট, রি-টুইট এখন রীতিমতো ভাইরাল! সবাই হাসছেন ডিয়ানার কাণ্ড দেখে! সবাই বেশ নির্মল আনন্দ পেয়েছেন এই ভ্রান্তিবিলাসে।
আর ডিয়ানা?

তাঁর শুধু একটাই আক্ষেপ- ছবিটা একটু যত্ন করে তুললেই হত! নইলে মেয়ের বদলে ভুল করে অন্যের বিছানায় হামলা করা আর কী এমন ব্যাপার!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে