BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! শিক্ষার্থীদের নিজের বীর্য মাখানো বাঁশি দিলেন সংগীত শিক্ষক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2017 11:55 am|    Updated: October 1, 2017 11:55 am

music teacher accused of giving students flutes tainted with semen

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিকৃত যৌনতার চরম নির্দশন। নিজের বীর্য মাখানো বাঁশি স্কুল পড়ুয়াদের বিতরণ করার অভিযোগ উঠল এক সংগীত শিক্ষকের বিরুদ্ধে! দক্ষিণ ক্যালিফোর্নিয়া প্রদেশের সমস্ত স্কুলের অভিভাবকদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছে প্রশাসন। বীর্য মাখানো বাঁশি  কোনও স্কুল পড়ুয়া পেয়েছে কিনা, তা তদন্ত করে দেখছে পুলিশ।

[শ্লীলতাহানির হাত থেকে রেহাই নেই, শেষমেশ ভেঙেই পড়ল সেক্স রোবট]

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত সংগীত শিক্ষক ‘Flutes Across The World’  নামে একটি মার্কিন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত। তবে ওই সংগীত শিক্ষকের পরিচয় এখনও জানা যায়নি। মার্কিন মুলুকের প্রায় ১৩টি স্কুল জেলার পড়ুয়াদের ওই বীর্য মাখানো বাঁশি বিতরণ করা হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। শুক্র ও শনিবার মেল করে অভিভাবকদের গোটা ঘটনার কথা জানিয়েছে বিভিন্ন স্কুল কর্তৃপক্ষ। তদন্তকারীদের সবরকম সাহায্য করার আশ্বাস দিয়েছে লস অ্যাঞ্জেলস ইউনিফায়েড স্কুল ডিস্ট্রিক। তবে কোনও একটি স্কুলের সঙ্গে হাত মিলিয়েই অভিযুক্ত সংগীত শিক্ষক এই কাণ্ড ঘটিয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা।

[নাবালক সন্তানদের কাছে বন্দুক রেখে বিদেশে ঘুরতে গেলেন মা]

আমেরিকার সওগস ইউনিয়ন স্কুল ডিস্ট্রিকের সুপার জোয়ান লুসিড জানিয়েছেন, সংগীতের ক্লাস চলাকালীন পড়ুয়াদের বাঁশির মতো একটি বাদ্যযন্ত্র বিতরণ করে অভিযুক্ত সংগীত শিক্ষক। অভিযোগ উঠেছে, সেই বাদ্যযন্ত্রগুলির বেশ কয়েকটি নিজের বীর্য মাখিয়ে দিয়েছে সে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে, বাড়িতে বাঁশি বা ওই ধরণের কোনও বাদ্যযন্ত্র থাকলে, অভিভাবকদের সেটি কাগজে মুড়ে স্কুলে জমা দেওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। বস্তুত, এক অভিভাবক ইতিমধ্যেই তাঁদের স্কুল পড়ুয়া ছেলের বাঁশি স্থানীয় থানায় জমাও দিয়েছেন বলে দাবি করেছে মার্কিন সংবাদমাধ্যম।

[থমথমে পরিস্থিতি, উত্তর কোরিয়ার সঙ্গে সরাসরি আমেরিকার বার্তালাপ]

প্রসঙ্গত, মার্কিন মুলুকের বিভিন্ন স্কুলের বিভিন্ন বাদ্যযন্ত্রের প্রশিক্ষণ শিবির করে থাকে  ‘Flutes Across The World’  নামে ওই মার্কিন স্বেচ্ছাসেবী সংস্থাটি। সেই সংস্থার এক সংগীত শিক্ষকের বিরদ্ধে এমন মারাত্বক অভিযোগ ওঠায় স্বাভাবিকভাবে শোরগোল পড়েছে মার্কিন মুলুকে। তবে এ বিষয়ে ‘Flutes Across The World’ –এর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[পাক বিদেশমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা হাফিজ সইদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে