২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুসলিমদের ক্ষতি না করে ভারতে পরমাণু হামলা করব, আজব হুমকি পাকিস্তানের

Published by: Soumya Mukherjee |    Posted: August 20, 2020 8:55 pm|    Updated: August 20, 2020 8:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে বসবাসকারী মুসলিম সম্প্রদায়ের মানুষের কোনও ক্ষতি না করেই পরমাণু হামলার হুমকি দিল পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ। তাঁর এই মন্তব্যের কথা জানাজানি হতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। কোনও বিজ্ঞানী এই ধরনের অস্ত্র তৈরি করেছেন তা জানতে চেয়ে কটাক্ষ করছেন নেটিজেনরা।

বুধবার পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে আজব ধরনের এই হুমকি দেন শেখ রশিদ (Sheikh Rashid)। পাকিস্তানের সেনাবাহিনীর থেকে ভারতীয় সেনার শক্তি অনেক বেশি বলে স্বীকার করে নিয়ে তিনি জানান, এই বিষয়টি মাথায় রেখেই ভারতের বিরুদ্ধে পরমাণু যুদ্ধ শুরু করার পরিকল্পনা নিয়েছে ইমরানের প্রশাসন।

[আরও পড়ুন: পুতিন বিরোধী রুশ নেতার ‘চায়ে বিষ’, উসকে দিল লিতভিনেঙ্কো হত্যার স্মৃতি ]

এপ্রসঙ্গে বলেন, ‘পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে মনে হচ্ছে ভারতের সঙ্গে ফের যুদ্ধ করতে হবে। তবে ভারতীয় সেনার শক্তি বেশি হওয়ায় আমরা এবার পরমাণু (nuclear) হামলা করার বিষয়ে চিন্তা করছি। কারণ আমাদের কাছে খুব ছোট ও নির্দিষ্ট লক্ষ্যে আঘাত করার মতো পরমাণু অস্ত্র রয়েছে। যা দিয়ে হামলা করা হলে মুসলিমদের কোনও ক্ষতি হবে না এবং আমরা শুধুমাত্র নির্দিষ্ট এলাকাতেই হামলা চালাতে পারব। ওই অস্ত্র দিয়ে আমরা ভারতের অসম পর্যন্ত ধ্বংস করে দিতে পারব।’

[আরও পড়ুন: ভারতকে চাপে রাখার চেষ্টা, পাকিস্তানকে মুসলিম দুনিয়ার নেতা বানাতে চাইছে চিন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement