BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওর জন্য জঙ্গলে আগুন! তুমুল সমালোচিত পাকিস্তানের টিকটক স্টার

Published by: Suparna Majumder |    Posted: May 18, 2022 1:58 pm|    Updated: May 18, 2022 1:58 pm

Pakistani TikToker reportedly set fire to the forest for 15 sec video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওর জন্য জঙ্গলে আগুন লাগানোর অভিযোগ উঠল পাকিস্তানের টিকটক (TikTok) স্টারের বিরুদ্ধে। নিজের কীর্তির জন্য তুমুল সমালোচিত হলেন হুমায়রা আসঘর (Humaira Asghar)। চাপের মুখে ভিডিওটি সরাতে বাধ্য হয়েছেন তিনি। 

Humaira-Asghar-1

পাক মুলুকে বেশ জনপ্রিয় হুমায়রা আসঘর। টিকটক অ্যাপে এক কোটির বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য নানা ভিডিও আপলোড করেন হুমায়রা। সাম্প্রতিক যে ভিডিওটি আপলোড করেছেন তাতে সাদা গাউন পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। আর তাঁর পিছনে থাকা জঙ্গলে আগুন জ্বলতে দেখা যাচ্ছে। 

[আরও পড়ুন: ‘পল্লবীর আগে আত্মহত্যা করেছে সাগ্নিকের আরও এক প্রেমিকা’, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

হুমায়রার এই ভিডিও দেখেই ক্ষুব্ধ নেটিজেনরা। মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওর জন্য এভাবে পরিবেশের ক্ষতি করার জন্য টিকটক তারকাকে একহাত নেওয়া হয়েছে। এই কাজের সঙ্গে তাঁর সঙ্গে যাঁরা জড়িত প্রত্যেকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার দাবি তোলা হয়েছে। 

উল্লেখ্য, সারা বিশ্বের মতো পাকিস্তানও পরিবেশ দূষণের সমস্যায় জেরবার। বিগত কয়েকদিন ধরে তীব্র গরমে হাঁসফাঁস অবস্থা পাক মুলুকের বাসিন্দাদের। অনেকেই এই পরিস্থিতির জন্য পরিবেশ দূষণকে দায়ি করছেন। এমন পরিস্থিতিতে হুমায়রার ভিডিও দেখে বেশ ক্ষিপ্ত পাকিস্তানের পরিবেশপ্রেমীরা। পরিবেশবিদ তথা ইসলামাবাদ ওয়াইল্ড লাইফ ম্যানেজমেন্ট বোর্ডের চেয়ারপার্সন রিনা সইদ খান সত্তিও এই ভিডিওর সমালোচনা করেন। তাঁর মতে, আগুনের সামনে জলের পাত্র নিয়ে দাঁড়ানো উচিত ছিল হুমায়রার। যাতে পরিবেশ রক্ষার বার্তা দেওয়া যায়। চাপের মুখে ভিডিওটি টিকটক থেকে সরিয়ে নেন হুমায়রা। যদিও তাঁর দাবি, আগুন তিনি জ্বালাননি। শুধুমাত্র ভিডিওটি রেকর্ড করেছেন। আর ভিডিও রেকর্ড করা কোনও অপরাধ হতে পারে না।  

[আরও পড়ুন: হিন্দি সিরিজে আবিরের অভিষেক, ‘অবরোধ সিজন ২’-এ নোট বাতিলের কিস্সা, দেখুন টিজার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে