৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় ভাইরাল প্রিন্স উইলিয়াম এবং কেটের তৃতীয় সন্তান লুইয়ের ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 6, 2018 7:21 pm|    Updated: August 21, 2018 9:09 pm

Prince William, Kate Middleton share photos of their 3rd child Prince Louis

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুখবরটা আগেই দিয়েছিলেন। কিন্তু ব্রিটিশ রাজপরিবারের নয়া রাজপুত্রকে চোখের দেখা দেখতে উদ্গ্রীব ছিলেন বিশ্ববাসী। অবশেষে সে ইচ্ছে পূরণ হল। প্রকাশ্যে এল প্রিন্স লুইয়ের ছবি।

ছোট্ট লুইয়ের ছবি থেকে চোখ সরানোই দায়। ছবিতে লাল টুকটুকে মুখের রাজপুত্র সাদা পোশাকে শুয়ে রয়েছে। দুটি ছবি প্রকাশ করা হয়েছে কেনসিংটন প্যালেসের তরফে। যার মধ্যে একটি তোলা হয়েছিল গত ২৬ এপ্রিল। অর্থাৎ প্রিন্স লুইয়ের জন্মের দিন তিনেক পরই। অন্যটি আবার দিদি শার্লটের সঙ্গে। তিন বছরের জন্মদিনে রাজকন্যার ভাইকে আদরের ছবিটি দেখলে মুখ থেকে যেন একটি শব্দই বেরোয়, ‘অঅঅ…’। তবে এখনও দাদা জর্জের সঙ্গে একফ্রেমে দেখা যায়নি লুইকে। ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটন নিজেই ছবি দুটি তুলেছেন। এবং নিজের এমন আনন্দের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিতে পারায় তিনি যে খুশি, সে কথাও জানিয়েছেন।

[কথা রাখলেন কিম, দেশের টাইম জোনকে ৩০ মিনিট এগিয়ে আনল উত্তর কোরিয়া]

গত ২৩ এপ্রিল ডাচেস অফ কেমব্রিজ কেট জন্ম দিয়েছিলেন ফুটফুটে এক পুত্রসন্তানের। পশ্চিম লন্ডনের সেন্ট মেরি হাসপাতালে জন্ম হয় রাজপরিবারের নতুন সদস্যের। এই দম্পতির আগের দুই সন্তানও জন্মেছিল একই হাসপাতালে জর্জ এবং শার্লটের পর প্রিন্স উইলিয়াম এবং কেট মিডলটনের তৃতীয় সন্তান লুই। ২০১৩ সালে রাজপুত্র জর্জ এবং তার দু’বছর পর রাজকন্যা শার্লটের জন্ম হয়। এমন অল্প বয়সেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়ে উঠেছেন দুজনই। এবার তৃতীয়জনের পালা। নেটদুনিয়ায় আপাতত ভাইরাল লুইয়ের নতুন ছবিটি।

গত বছর সেপ্টেম্বরেই জানা গিয়েছিল, মা হতে চলেছেন কেট। তবে গর্ভবতী অবস্থার প্রথম দুই মাস কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। প্রথম দুই সন্তানের জন্মের আগেও একই সমস্যা হয়েছিল কেটের। তবে তারপর সবকিছু সুষ্ঠুভাবেই চলে। জর্জ ও শার্লটের ক্ষেত্রে তাদের জন্মের দু’দিন পর সুখবর পেয়েছিলেন লন্ডনবাসী। কিন্তু লুইয়ের সময় দিনের দিনই খবরটি ঘোষিত হয়েছিল। লুই জন্মের পর থেকেই শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যা বইছে। ব্রিটিশ রাজপরিবারের তরফে সকলকে তার জন্য ধন্যবাদ জানানো হয়েছে।

[জেগে উঠল আগ্নেয়গিরি, ভূমিকম্পে বিধ্বস্ত হাওয়াই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে