Advertisement
Advertisement

Breaking News

US Shooting

আমেরিকায় ফের বন্দুকবাজের হানা, ওয়াটার পার্কে এলোপাথাড়ি গুলি, আহত একাধিক শিশু

আমেরিকায় ক্রমশ বাড়ছে বন্দুকবাজের হামলার ঘটনা। চলতি বছরে ইতিমধ্যেই ২১৫টি এমন ঘটনার সাক্ষী থেকেছে মার্কিন যুক্তরাষ্ট্র।

Shooting at water park in US, 10 injured
Published by: Subhajit Mandal
  • Posted:June 16, 2024 11:36 am
  • Updated:June 16, 2024 12:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের দৌরাত্ম্য। এ বার শিশুদের ওয়াটার পার্কে গুলি চালাল আততায়ী। এ পর্যন্ত মোট ১০ জনের গুলিবিদ্ধ হওয়ার খবর মিলেছে। এদের মধ্যে দুই শিশুও রয়েছে। এখনও পর্যন্ত বন্দুকবাজকে গ্রেপ্তার করা যায়নি।

স্থানীয় সূত্রের খবর, রচেস্টার হিলসের ব্রুকল্যান্ডসে একটি বহুতল আবাসনের উপরের তলা থেকে ওয়াটার পার্কে গুলি চালানোর ঘটনাটি ঘটেছে। স্থানীয় পুলিশ কর্মীরা জানাচ্ছেন, একটি বহুতল থেকে আততায়ী ওয়াটার পার্কে শিশুদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়েছে। ২৪ রাউন্ড গুলি চালানো হয়েছে বলে খবর। সব মিলিয়ে মোট ১০ জন গুলিবিদ্ধ। রয়েছে দুই শিশুও। প্রত্যেকেই আপাতত হাসপাতালে ভর্তি।

Advertisement

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

জানা গিয়েছে, শনিবার বিকালেই গুলি চালানোর পরিকল্পনা করে ওই বন্দুকবাজ। নিজের গাড়িতে করে চলে যায় বহুতলে। তার পর সেখান থেকেই চালায় গুলি। পুলিশ জানিয়েছে, আশাপাশের এলাকা থেকে বাসিন্দাদের সরিয়ে ফেলা হয়েছে। ওই বহুতলটিকেও ঘিরে ফেলা হয়েছে। দ্রুতই ওই আততায়ীকে ধরে ফেলা যাবে। ইতিমধ্যেই যে বন্দুক থেকে গুলি চালানো হয়েছিল, সেটি উদ্ধার হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: বিবাদের কেন্দ্রে ১৮ কাঠা জমি! তুতো ভাইকে পিটিয়ে খুনের অভিযোগ দাদাদের বিরুদ্ধে]

আমেরিকায় ক্রমশ বাড়ছে বন্দুকবাজের হামলার ঘটনা। চলতি বছরে ইতিমধ্যেই ২১৫টি এমন ঘটনার সাক্ষী থেকেছে মার্কিন যুক্তরাষ্ট্র। দিন দুই আগেই নিউ ইয়র্কের এক নাইট ক্লাবে আততায়ীর হামলায় দুজনের মৃত্যু হয়। এই ধরনের ঘটনা প্রায় নিয়মিত ঘটছে আমেরিকায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ