Advertisement
Advertisement
T20 World Cup 2024

ভারত-পাক ম্যাচের ভিডিও করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলি! করাচিতে ইউটিউবারের মৃত্যুতে বিতর্ক

জনপ্রিয় ইউটিউবারের মৃত্যুর ঘটনায় জোর চর্চা পাকিস্তানে।

T20 World Cup 2024: Pakistan youtuber shot dead while making video in Karachi

প্রতীকী ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:June 11, 2024 5:42 pm
  • Updated:June 11, 2024 7:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত-পাক ম্যাচ। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই মানেই ভক্তদের মধ্যে টানটান উত্তেজনা। কিন্তু সেই হাই ভোল্টেজ ম্যাচই কি মৃত্যু ডেকে আনল পাকিস্তানি ইউটিউবারের? কয়েকদিন ধরে সেই প্রশ্নই ঘোরাফেরা করছে পাকিস্তানে। অনেকের দাবি, ভারত-পাক ম্যাচ সংক্রান্ত ভিডিও করতে গিয়েই খুন হতে হয়েছে জনপ্রিয় ওই ইউটিউবারকে।

জানা গিয়েছে, মৃত ইউটিউবারের নাম সাদ আহমেদ। ভারত-পাক (India vs Pakistan) ম্যাচের আগে তিনি করাচির ফোন মার্কেটে ভিডিও বানাচ্ছিলেন। বেশ কয়েকজন দোকানদারকে প্রশ্ন করেন তিনি। তার পর বাজারে থাকা এক নিরাপত্তারক্ষীর মতামত জানার জন্যও প্রশ্ন করেন। কিন্তু ইউটিবারের প্রশ্নের উত্তর দিতে চাননি ওই নিরাপত্তারক্ষী। আপত্তি সত্ত্বেও বারবার নিরাপত্তারক্ষীর মুখের কাছে মাইক নিয়ে গিয়ে প্রশ্ন করতে থাকেন সাদ।

Advertisement

[আরও পড়ুন: ‘চুরির’ গাড়ি নিয়ে পালানোর চেষ্টা, ফরাসি পুলিশের গুলিতে প্রাণ গেল তরুণের!

সেখানেই বিপত্তি। বারবার বারণ করা সত্ত্বেও ওই নিরাপত্তারক্ষীকে প্রশ্ন করছিলেন ইউটিউবার। সেই রাগে নিজের বন্দুক বের করে গুলি চালিয়ে দেন নিরাপত্তারক্ষী। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সাদ। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সাদের এক বন্ধু জানান, সাদই ছিলেন পরিবারের একমাত্র রোজগেরে। ইউটিউবে ভিডিও বানিয়েই উপার্জন করতেন তিনি।

Advertisement

জনপ্রিয় ইউটিউবারের মৃত্যুর পর থেকেই খবর ছড়াচ্ছে, ভারত-পাক ম্যাচ নিয়েই ভিডিও বানাচ্ছিলেন সাদ। হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে আমজনতার মতামত কী, সেই নিয়ে ভিডিও করার পরিকল্পনা ছিল। সেই করতে গিয়ে জনতাকে বেশ কিছু উসকানিমূলক মন্তব্যও করছিলেন সাদ, উঠেছে এমন অভিযোগও। যদিও এই ঘটনার কোনও প্রমাণ মেলেনি। আদৌ ভারত-পাক ম্যাচ নিয়ে ভিডিও বানানোর খেসারত দিতে হয়েছে কি সাদকে? উত্তর মেলেনি।

[আরও পড়ুন: ব্লিঙ্কেনের সঙ্গে বৈঠক নেতানিয়াহুর, রাষ্ট্রসংঘে পাস আমেরিকার যুদ্ধবিরতির প্রস্তাব

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ