BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আমাজনে অর্ডার করে মিলল না ডেলিভারি? ট্রেন ভরতি প্যাকেট লুঠ করল চোররা, ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: January 15, 2022 3:24 pm|    Updated: January 15, 2022 3:24 pm

Thieves loot cargo trains filled with packets of Amazon | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন রূপকথার গল্পে পড়া ঘড়া ভরতি সোনা! যা দেখে চোখ জ্বলজ্বল করে ওঠে চোরদের। দু’হাতে লুঠ করে কেল্লাফতে। এরই আধুনিক ভার্সান হল ট্রেন ভরতি প্যাকেজ! আর তাই মনের আনন্দে চুরি করল এক দল দুষ্কৃতী। রেললাইনের ধারজুড়ে পড়ে রইল শুধুই সারি সারি প্যাকেট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে ভিডিও ছাপ ফেলেছে নেটিজেনদের মনে।

ঘটনা লস অ্যাঞ্জেলসের। জানা গিয়েছে, আমাজন, REI-সহ বিভিন্ন কোম্পানির প্যাকেট করা জিনিসেই ভরতি ছিল কার্গো ট্রেনটি। এই ট্রেনেই ঘাপটি মেরে লুকিয়ে ছিল চোরেরা। সেখানকার ক্যামেরায় ধরা পড়েছে চোরেদের গতিবিধি। দেখা যাচ্ছে, ট্রেনে মজুত প্যাকেটগুলির উপর দিয়ে লাফিয়ে লাফিয়ে এগিয়ে যাচ্ছে এক ব্যক্তি। আর মাঝে মধ্যে তুলে নিচ্ছে ছোট ছোট প্যাকেটগুলি। আরও দুই চোরকেও চিহ্নিত করেছে ইউনিয়ন পেসিফিক রেলরোড পুলিশ। গত নভেম্বরেও এই শহরে এমনই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল। যেখানে শয়ে শয়ে প্যাকেট পড়েছিল রেললাইনের দুই ধার জুড়ে। কিছু ভরতি আর বাকি খালি। ছোট ছোট প্যাকেট নিয়ে দ্রুত চম্পট দেওয়াই মতলব ছিল চোরদের।

[আরও পড়ুন: India vs SA: কোনও শাস্তি নয়, স্ট্যাম্প মাইক বিতর্কে স্রেফ সতর্ক করে ছেড়ে দেওয়া হল কোহলিদের]

amazon

গত বৃহস্পতিবারের ঘটনার ভিডিও মন খারাপ করে দিয়েছে নেটিজেনদের। অনলাইন শপিং প্রেমীদের জন্য আমাজন অত্যন্ত জনপ্রিয় ওয়েবসাইট। কিন্তু এই ঘটনার পর অর্ডার করা জিনিস নির্বিঘ্নে সকলের কাছে পৌঁছবে না বলেও উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে। পুলিশের তরফে জানানো হয়েছে, এমন ঘটনা রুখতে তৎপর তারা। তার জন্য স্পেশ্যাল এজেন্টের সংখ্যা বাড়ানো হচ্ছে। একইসঙ্গে অপরাধ আটকাতে সাহায্য নেওয়া হবে উন্নত প্রযুক্তির। তবে গোটা বিষয়টি নিয়ে বিরক্ত আমাজনও। কীভাবে এমন ঘটনা ঘটল, তা জানতে পুলিশের সঙ্গে কথাবার্তা বলছে ওই মার্কিন সংস্থা।

[আরও পড়ুন: ‘মানুষের জন্য ক্ষতিকর’ তকমা দিয়ে ফের ডিটেনশনে রাখা হল নোভাক জকোভিচকে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে