৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিসের স্মৃতি উসকে ইজরায়েলে বেপরোয়া ট্রাকের বলি চার, আহত ১৫

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2017 7:16 pm|    Updated: January 8, 2017 8:19 pm

Truck attacker is shot dead after killing three and wounding at least 15 Israeli soldiers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিসের স্মৃতি উসকে দিল জেরুজালেম। সেখানকার ভিড়ে ঠাসা রাস্তায় এক সন্দেহভাজন জঙ্গির ট্রাকের নিচে চাপা পড়লেন অন্তত ২০ জন ইজরায়েলি সেনা। যাঁদের মধ্যে চারজন ঘটনাস্থলেই প্রাণ হারান, আহত ১৫। ইজরায়েলি পুলিশ ঘাতক ট্রাকটির চালক সন্দেহভাজন জঙ্গিকে গুলি চালিয়ে খতম করেছে বলে মেল অনলাইন সূত্রে খবর।

ইজরায়েলি পুলিশ সূত্রে খবর, ট্রাকটি যখন বেপরোয়াভাবে ফুটপাথে উঠে পড়ে, তখন কাছেই একটি বাস থেকে নেমে রাস্তা পার হচ্ছিল একদল সেনা। ট্রাকের চালক ট্রাকটি নিয়ে তাঁদের উপর চড়াও হয়। ট্রাকের চাকার নিচে পিষে মারা যান চার সেনা। আর দেরি না করে নিরাপত্তারক্ষীরা ট্রাকের চালককে লক্ষ্য করে গুলি ছোড়েন। ইজরায়েল এই ঘটনাকে জঙ্গি হামলা বলে দাবি করছে। পুলিশের মুখপাত্র জানিয়েছেন, আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

২০১৬-র ১৪ জুলাই বাস্তিল দিবসের অনুষ্ঠানে একটি ৩২ টন ওজনের ভারী ট্রাক নিয়ে ফ্রান্সের নিস শহরে উৎসবে মাতোয়ারা জনতার উপর দিয়ে চালিয়ে নিয়ে যায় এক জঙ্গি। প্রায় ২ কিলোমিটার রাস্তাজুড়ে ট্রাকটির বেপরোয়া তাণ্ডবে অন্তত ৮৪ জনের মৃত্য হয়, আহত হন ২০২ জন। এদিন ইজরায়েলের ঘটনা যেন সেই স্মৃতিকেই উসকে দিল।

দেখুন সেই ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে