BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর ১০ ডলারের ভ্যালেন্টাইনস গিফটে ৬৪ লক্ষের জ্যাকপট জিতলেন স্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 19, 2018 7:14 pm|    Updated: February 19, 2018 7:14 pm

US: Husband’s cheap Valentine’s Day gift turns into jackpot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে না, রাখে হরি মারে কে! তেমনটাই ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের লওয়া নিবাসী শ্রীমতি সিনথিয়া হোমসের সঙ্গে। ভাগ্যই তাঁর হাতে তুলে দিল রূপকথার চাবিকাঠি। সামান্য স্ক্র্যাচ কুপনের সূত্র ধরেই পৌঁছে গেলেন সব পেয়েছির দেশে। ১০ ডলারের কুপনে জিতে নিলেন এক লক্ষ ডলার। হ্যাঁ  এ কোনও গল্পকথা নয়। ভ্যালেন্টাইনস ডে তে আর পাঁচজন গৃহবধূর মতোই স্বামীর থেকে বিশেষ উপহারের আশা করেছিলেন সিনথিয়া। কিন্তু মিস্টার হোমস প্রেম দিবসের সকালবেলা ভালোবেসে স্ক্র্যাচ কার্ড খানা স্ত্রীর হাতে তুলে দেন। হেসে উপহার গ্রহণ করলেও মনে মনে দুঃখই পেয়েছিলেন সিনথিয়া।

ভ্যালেন্টাইনস ডে নিয়ে মাতামাতিও বন্ধ করে দেন তিনি। একপ্রকার হতাশ মনেই বসেছিলেন সেদিন। ঘটনাটি ঘটল বৃহস্পতিবার। যখন ইউএসএ-র লটারি সংস্থা ক্যাসিনো রিচেস গেম থেকে গুরুত্বপূর্ণ ফোনটি এল তাঁর কাছে। পেশায় ওয়ালমার্টের কর্মচারী সিনথিয়া প্রথম বিশ্বাসই করতে পারেননি যে, এমন অভাবনীয় উপহার তিনি পেয়ে গিয়েছেন। তবে চটকা ভাঙল। একটা দুটো ডলার নয়, ১০ ডলারের স্ক্র্যাচ কুপনে তিনি জিতে নিয়েছেন এক লক্ষ ডলার। ভারতীয় টাকায় যার অর্থমূল্য ৬৪ লক্ষ টাকা।

[অবিশ্বাস্য! গাড়ির নিচে পড়েও বেঁচে গেল একরত্তি, ভিডিও ভাইরাল]

উপহার পেয়ে আবেগ চেপে রাখেননি বছর চুয়ান্নর সিনথিয়া। নিজেই জানিয়েছেন, ‘ক্যাসিনোতে গিয়ে কার্ড চালার সময় প্রথম টের পেয়েছিলাম। তারপরই ও হো, আমি আনন্দে আত্মহারা হয়ে পড়ি।’ স্ত্রীর বিজয়ের গর্বে গর্বিত মিস্টার হোমসও। তিনি, জানান, ‘সিনথিয়া কিছু জিতবেই। এ আশা ছিল। তাই তো ভ্যলেন্টাইনস ডে তে ক্যাসিনো রিচেসের স্ক্র্যাচ কার্ডটি তাকে উপহার হিসেবে দিয়েছিলাম। ভেবেছিলাম, ১০ ডলারের কার্ডে অন্তত ১০০ ডলার জিতে যাবে সে। তবে একবারও ভাবিনি সেটা লক্ষ ডলারের গণ্ডি ছোঁবে। যাইহোক, এই ঘটনায় আমি অভিভূত।’

লওয়া শহরে সিনথিয়া হোমসই লটারি বিজেতা হিসেবে দ্বিতীয় স্থানে রয়েছেন। একলপ্তে ৬৪ লক্ষ টাকা পেয়ে স্বপ্নের বাড়ি ও গাড়ি কেনার আনন্দে মশগুল তিনি। তাঁর আগে গত জানুয়ারিতেই ম্যাসচুসেটসের এক দম্পতি জিতে নিয়েছিলেন এক মিলিয়ন ডলারের জ্যাকপট। একমাসের ব্যবধানে এই জয় লটারিপ্রেমীদের আশার আলো দেখাবে বইকি।

[লাহোরে সারপ্রাইজ ভিজিট, মোদির সফরের জন্য ৩ লাখের বিল ধরাল পাকিস্তান]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে