৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কানের লতিতে আটকে গেল পোষা পাইথন, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 3, 2017 6:09 am|    Updated: February 3, 2017 6:09 am

 US Teen's Pet Snake Gets Stuck In Her Earlobe

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফি তুলতে গিয়ে কানের লতিতে আটকে গেল পোষা পাইথন! এমন ভয়াবহ ঘটনা আমার আপনার সঙ্গে ঘটলে কী হত বলা যাচ্ছে না। তবে মার্কিন মুলুকের এক কিশোরীর এমন বিপত্তি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কান থেকে সাপ বের না হয় শেষপর্যন্ত হাসপাতালে নিয়ে যেতে হয় পোর্টল্যান্ডের ওরেগনের বাসিন্দা অ্যাশলি গ্ল’কে। সেখানে বহু কসরতের পর ডাক্তাররা অ্যাশলির কানের লতি থেকে সাপ বের করতে সক্ষম হন।

(‘ব্রেক্সিট’-এর জন্য পার্লামেন্টের সমর্থন পেয়ে গেলেন টেরেসা মে)

কিন্তু পাইথন কানের লতিতে আটকাল কীভাবে? পোষা পাইথন বার্টকে কানের পাশে ঝুলিয়ে সেলফি তুলছিল ১৭ বছরের অ্যাশলি। তখনই কোনওভাবে অ্যাশলির কানের লতির ফুটোতে ঢুকে যায় পাইথনটি। ব্যস, আর যায় কোথায় ওই কিশোরী। বেশ কিছুক্ষণ ধরে সাপটিকে কান থেকে বের করার চেষ্টা করে ওই কিশোরী। কিন্তু কিছুতেই তা বের না হওয়ায় ভয় পেয়ে যায় অ্যাশলি। ঢাকা হয় দমকলকর্মীদের। তাঁরাও ব্যর্থ হলে বাধ্য হয়ে হাসপাতালে নিয়ে যেতে হয় ওই কিশোরীকে। সেখানে কানের ফুটোয় পিচ্ছিল তরল ঢেলে সাপটিকে বের করা হয় বলে জানা গিয়েছে।

(একসঙ্গে ১০টি পরমাণু বোমা বহনকারী ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল চিন)

এই ভয়াবহ অভিজ্ঞতার কথা সংবাদমাধ্যমকে নিজেই জানিয়েছে ওই কিশোরী। পোষা পাইথন যে এইভাবে তার জীবন বিপন্ন করে তুলবে তা স্বপ্নেও ভাবেনি অ্যাশলি।

(পাকিস্তান-সহ পাঁচ দেশের নাগরিকদের ভিসা বাতিল করল কুয়েত)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে